×

ইন্টারনেটে রিলিজ হল Ullu-র সবচেয়ে ধামাকা ওয়েব সিরিজ ‘তওবা তওবা’ পার্ট ২, কারোর সামনে দেখবেন না

করোনা পরবর্তী সময় থেকে মানুষ ধীরে ধীরে বুঝতে শুরু করেছে ডিজিটাল মিডিয়ার কদর। ফলতঃ হলবিমুখী জনগণের কাছে বিশেষভাবে জনপ্রিয়তা লাভ করেছে ওটিটি প্ল্যাটফর্মগুলি আর এই ওটিটি প্ল্যাটফর্ম জনপ্রিয়তা লাভ করায় নানান আঞ্চলিক ভাষা যেমন বাংলা,ভোজপুরি,হিন্দি প্রভৃতি বিষয়ে একাধিক অ্যাডাল্ট ওয়েব সিরিজ লঞ্চ হয়েছে অহরহ আর সেই ধারা মেনেই বর্তমানে ফের প্রাপ্তবয়স্ক জনগণের মনোরঞ্জনের জন্য অনলাইন প্ল্যাটফর্মে অবতীর্ণ হল ওয়েব সিরিজ জগতের সব থেকে সাহসী ওয়েব সিরিজ!

একাধিক বেডসিন,রগরগে যৌনতা নতুবা এর ডার্ক সিকুয়েন্সযুক্ত এই ধরনের ওয়েব সিরিজ আকছার রিলিজ হয় উল্লু অ্যাপ্লিকেশনে আর সম্প্রতি “উল্লু অরিজিনালস” প্ল্যাটফর্মে লঞ্চ হল প্রাপ্তবয়স্ক বিনোদনের অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজের ট্রেলার। থ্রিলার ও সাসপেন্স এ পরিপূর্ণ ট্রেলারটি ইতিমধ্যেই মন জয় করেছে দর্শকদের। ভাবছেন কোন ওয়েব সিরিজের ট্রেলার এটি? আজ্ঞে, আসন্ন ওয়েব সিরিজ “তওবা তওবা চরমসুখ পার্ট 2” জনপ্রিয়তা পেতে চলেছে নেট মাধ্যমে।

পূর্বের “তওবা তওবা চরমসুখ পার্ট ওয়ান”এর সাফল্যের কথা মাথায় রেখে নির্মাতারা খুব একটা বেশি দেরি করেননি এর দ্বিতীয় পার্ট রিলিজ করতে। অবৈধ প্রেমের সম্পর্ক ও তার পরিণতি নিয়ে আবর্তিত হয়েছে এই ওয়েব সিরিজের গল্প। যেখানে এক বিদেশফেরত শ্যালিকা তার দিদি ও জামাইবাবুর সাথে বসবাস করে কিন্তু শ্যালিকার আধুনিক মনোভাব ও ছোট পোশাক পরিধান করা নিয়ে তার জামাইবাবুর সাথে হামেশাই গোলযোগ বাধে তার। তবে কিছুদিনের মধ্যেই সেই জামাইবাবু শ্যালিকার শারীরিক গঠনের প্রতি আকৃষ্ট হন ও তার সাথে শারীরিক সঙ্গমে লিপ্ত হওয়ার চেষ্টা করেন।

অন্যদিকে এই আধুনিকা শ্যালিকার শরীরের প্রতি দৃষ্টিনিক্ষেপ করে বাড়ির ড্রাইভারও। তবে সেখানেই ঘটে বিপত্তি! একদিন বোনের মতো দিদিও বোনের অনুরূপ ছোট পোশাক পরিধান করলে বাড়ির ড্রাইভার ভুলবশত বোন ভেবে দিদির সাথে সঙ্গম কাজে লিপ্ত হয়। এরপর ঘটনাক্রম কোন দিকে মোড় নেয় তা জানতে আপনাকে চোখ রাখতে হবে আসন্ন এই ওয়েব সিরিজের পর্দায়!