×

প্রকাশ্যে এলো সাহসী ও অন্তরঙ্গ দৃশ্যে ভরা সরল চেহারার ‘আঙ্গুরী ভাবীর’ এই ওয়েব সিরিজ, দেখুন ভিডিওর কিছু ঝলক

বিনোদন জগতে এক অতি জনপ্রিয় নাম হল শিল্পা শিন্ডে। জনপ্রিয় “ভাবিজি ঘর পার হে” র সূত্র ধরে দর্শকমহলে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। সকলের কাছে তিনি “আঙ্গুরী ভাবি” হিসেবেই পরিচিত। 44 বয়সী এই অভিনেত্রী এখনও মাঝেমধ্যে উঠে আসেন চর্চায়। এখনও তার বোল্ডনেসে মোহিত হন হাজারো অনুরাগী। সম্প্রতি তিনি আবার চর্চায় উঠে এসেছেন একটি ওয়েব সিরিজের হাত ধরে।

বর্তমানে বিনোদনের দুনিয়ায় মানুষ নতুন রকম স্বাদ পেয়েছেন ওয়েব সিরিজে। বিভিন্ন ধরনের ওয়েব সিরিজের মধ্যে অ্যাডাল্ট ওয়েব সিরিজ এর জনপ্রিয়তা বাড়ছে দিন দিন। এমন একটি জনপ্রিয় ওয়েব সিরিজ হল “পৌরুষপুর”। যে সিরিজের মাধ্যমে তুলে ধরা হয়েছে এমন এক সময়ে কথা, যেখানে পুরুষ জাতির কাছে মেয়েরা শুধুমাত্র ভোগ্যপণ্য। আর এই সিরিজটিতে অভিনয় করতে দেখা গেছে শিল্পা শিন্ডেকে।

সিরিজটির গল্প অনুসারে, রাজ্যের রাজার শারীরিক চাহিদা ছিল বেশি। রাজ্যের মেয়েরা সর্বোদয় ভয় নিয়ে বেঁচে থাকতেন। তাদের মন এবং দেহে নিজেদের কোনরকম অধিকার ছিল না। এমন অবস্থায় মহলের সকলে আস্তে আস্তে মারা যেতে থাকে, শুধুমাত্র বেঁচে যান রাজ্যের পাটরানী শিল্পা শিন্ডে। তিনি রাজার মন রাখতে প্রতিদিন নতুন নতুন নারী নিয়ে আসতেন। তবে এর মধ্যেও আরেক চমক আনবে কিন্নর বরিস চরিত্রে মিলিন্দ সোমান। ঘটতে থাকবে নানা ধরনের ঘটনা।

সিরিজটি একাধিক সাহসী দৃশ্যে ভরপুর। সিরিজে শিল্পাকেও একাধিক বোল্ড দৃশ্যে দেখা গেছে। যার কারণে শিল্পা আরো একবার উঠে এসেছে সোশ্যাল মিডিয়ার চর্চায়। তবে সিরিজটিতে ঘটে যাওয়া ঘটনা গুলি স্বাভাবিক, নাকি চক্রান্ত তা জানতে গেলে এবং শেষ পর্যন্ত সিরিজটি কোন দিকে মোড় নেয় তা জানার জন্য দেখতে হবে সিরিজটি।