×

সম্পূর্ণ যৌন দৃশ্যে ভরপুর ‘Palang Tod Zaroorat’-এর দ্বিতীয় পর্বের এই নতুন ওয়েব সিরিজটি, এখনি দেখে নিন ভিডিওর কিছু ঝলক

সিনেমা সিরিয়ালের পাশাপাশি কোন অংশেই বাদ যায় না ওয়েব সিরিজ। টলিউড বলিউড সিনেমা গুলির পাশাপাশি রাজ করে চলেছে ওয়েব সিরিজ গুলি। রোমান্টিক ড্রামা থ্রিলার ধর্মী সিরিজ তো রয়েছে তবে তার থেকেও বর্তমান প্রজন্মের চাহিদা এডাল্ট ওয়েব সিরিজের। আর এই কারণেই যৌনতা ভরা ওয়েব সিরিজ গুলি বেশি জনপ্রিয় হয়ে উঠছে। নির্মাতারাও দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে আনছেন বিভিন্ন অ্যাডাল্ট সিরিজ।

ইতিমধ্যে অ্যাডাল্ট ওয়েব সিরিজ সেগমেন্টের দরুন জনপ্রিয় হয়ে উঠেছে উল্লু ওটিটি প্ল্যাটফর্মটি। প্রায় প্রতিনিয়ত এখানে বিভিন্ন অ্যাডাল্ট সিরিজ প্রকাশিত হতে থাকে। তবে এই সেগমেন্টে।বর্তমানে “পালং তোড” সিরিজ গুলি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। কার্যত সবদিক থেকে দর্শকদের উত্তেজিত করেছে এই সিরিজ।

“palang Tod siakiyan”, “palang Tod Damadji”র চরম সাফল্যের পর এবার নিয়ে আসা হল এই ক্যাটাগরির নতুন সিরিজ Palang Tod zaroorat সিরিজের দ্বিতীয় সিজনের টেলার। ট্রেলার দেখেই ইতিমধ্যে ঘাম ঝরেছে দর্শকদের।

যারা এই সিরিজটি প্রথম পর্ব দেখে ফেলেছেন তারাতো জানেনই এই পর্বে সবিতা ও কমলেশের প্রেম দেখানো হয়েছিল যেখানে কমলেশ পঙ্গু ও সবিতা তার দেখভাল করে। নতুন পর্বে দেখা যাবে কমলেশের ভাই উমেশ এসেছে তার বাড়িতে। একদিন উমেশ তার সবিতা ও কমলেশের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও রেকর্ড করে নেন। এবং দেখা যায় সবিতাকে পাওয়ার জন্য ব্ল্যাকমেইল করতে থাকে সে‌। অপরদিকে আবার সবিতা তার স্বামীর হাতে অত‍্যাচারিত হন ও টাকার জন্য। সবিতা কি এই জীবন থেকে মুক্তি পেতে পারবে!

এর উত্তর জানতে অবশ্যই উল্লুর সাবস্ক্রিপশন নিয়ে রেডি থাকতে হবে অ্যাডাল্ট ওয়েব সিরিজের বিখ্যাত নায়িকা শারন‍্য জিৎ কৌর এর অভিনীত এই সিরিজটি দেখার জন্য। আগামী ৩০ আগস্ট প্রকাশিত হবে সিরিজটি। শারন‍্যা তো প্রস্তুত নিজের উষ্ণতা ছড়িয়ে দিতে আপনি প্রস্তুত তো?

Related Articles