বিনোদন

VIDEO: যামিনীর উষ্ণ শরীর দেখে নিয়ন্ত্রণ হারালেন দীনেশ লাল যাদব, ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে তারকা জুটির রোম্যান্টিক ভিডিও

বর্তমানে মাঝেমধ্যে নানা ভোজপুরি গান সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল হতে দেখা যাচ্ছে। তেমনি সম্প্রতি একটি ভোজপুরি গানের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। ভোজপুরি গান মানেই উষ্ণতায় ভরপুর মন মাতানো গান এবং গানের ভিডিওতে নানান সাহসী দৃশ্যে ঘুম ওড়ে দর্শকদের। সম্প্রতি যে গানটি ভাইরাল হয়েছে সেটি হল “লাল্লু কি লাইলা” সিনেমার “একবার আ রাজা আখিয়া কে সোঝা”।

এই গানটিতে অভিনয় করতে দেখা গেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি জনপ্রিয় অভিনেতা দীনেশ লাল যাদব ও জনপ্রিয় অভিনেত্রী যামিনী সিংহ কে। ভোজপুরি দুনিয়ায় দীনেশ লাল যাদব “নিরাহুয়া” নামে পরিচিত। তার উপস্থিতি যেকোনো সিনেমাকে জনপ্রিয় করে তোলে। তার সাথে যামিনীর জুটি ভোজপুরি দর্শকদের বেশ পছন্দের। ভিডিওটি পুরোনো হলেও সম্প্রতি দর্শক মহলে বেশ জনপ্রিয়তা পেয়েছে।

ভিডিওটিতে নিরাহুয়া ও যামিনীর অন্তরঙ্গ রোম্যান্স নেটিজেনদের নজর কেড়েছে। তাদের নাচের সাথে সাথে গদগদ প্রেমে মজেছেন নেটবাসী। সকলেই তাদের এই ভিডিওটিকে খুব পছন্দ করেছেন তা ভিডিওটির কমেন্ট বক্সে চোখ রাখলেই বোঝা যায়। এই গানটি গেয়েছেন প্রিয়াঙ্কা সিং। গানটির সুরকার হলেন মধুকর আনান্দ এবং গীতিকার সন্তোষ পুরী।

গানটি ইউটিউবে “World Wide Record Bhojpuri ” নামক চ্যানেল থেকে শেয়ার করা হয়েছিল। ভিডিওটি আজ থেকে প্রায় দু’বছর আগে রিলিজ করা হয়েছিল। তবে সম্প্রতি এটি নেটিজেনদের নজরে পড়েছে। আর কোনো ভিডিও নেটিজেনদের নজরে পড়লে তা ভাইরাল হতে খুব একটা সময় নেয় না, এই ভিডিওটির ক্ষেত্রেও তাই হয়েছে। ইতিমধ্যে ভিডিওটিতে ভিউজ সংখ্যা প্রায় 71 লক্ষ ছাড়িয়েছে। এছাড়াও হাজার হাজার লাইক কমেন্টে ভরে গেছে ভিডিওটির কমেন্ট বক্স।

Related Articles