বিনোদন

Web Series: লজ্জার চরম সীমা অতিক্রম করল Ullu-র নতুন ওয়েব সিরিজ ‘চরমসুখ বিদায়’, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

সময়ের সাথে সাথে ওয়েবসিরিজগুলির রমরমা ক্রমাগত বেড়েই চলেছে। এমনকি বর্তমানে সিনেমার থেকে ওয়েবসিরিজ দেখতেই বেশি পছন্দ করেন দর্শকেরা। একেকজনের পছন্দ একেক রকমের ওয়েবসিরিজ। আর দর্শকদের পছন্দের কথা মাথায় রেখে নির্মাতারা বিভিন্ন স্বাদের ওয়েবসিরিজ নিয়ে আসেন সচরাচর। এছাড়া করোনার সময় এসব সিরিজের প্রচলন বেড়ে গিয়েছে বহুমাত্রায়।

এসবের মধ্যে সবথেকে বেশি জনপ্রিয়তা পেয়েছে প্রাপ্তবয়স্ক কন্টেন্ট পূর্ণ সিরিজগুলি। ইতিমধ্যেই আমাদের সামনে এরকম একাধিক ওটিটি প্ল্যাটফর্ম উঠে এসেছে যারা বিভিন্ন ধরনের প্রাপ্তবয়স্ক কন্টেন্টের সিরিজ নিয়ে আসে দর্শকদের জন্য। যে তালিকায় রয়েছে ‘উল্লু’, ‘প্রাইম শর্টস’ ইত্যাদি। সেরকমই কিছুদিন আগে ‘উল্লু’তে মুক্তি পেয়েছে ‘বিদাই’ নামক একটি সিরিজ।

যেখানে অভিনয় করেছেন পিহু কানোজিয়া, জয়শ্রী গায়কওয়াড় ও ধীরাজ কুমার রাই প্রমুখ। একাধিক যৌনদৃশ্যে পূর্ণ এই সিরিজ কোনোভাবেই পরিবারের সাথে দেখা সম্ভব নয়। যার মূল গল্পে দেখানো হয় জ্যাসমিন নামক একটি গ্রামের মেয়ের বিয়ে হয় শহরের একটি ছেলের সাথে। তবে বিয়ের ১০ দিন পরেই বাড়ি ফিরে যায় জ্যাসমিন। তার স্বামী তাকে শ্বশুরবাড়িতে ফিরিয়ে আনতে গেলে সে যেতে অস্বীকার করে।

জ্যাসমিন তার মা’কে জানায় আসলে তার স্বামী পুরুষত্বহীন। এরপর জ্যাসমিনের কাছে নিজেকে সঠিক প্রমাণ করার জন্য গ্রামের একটি মেয়ের সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হয় তার স্বামী। অন্যদিকে একদিন জ্যাসমিন রাতে গ্রামের ডাক্তারের কাছে যায়। আর তার স্বামী তাকে অনুসরণ করে। এরপর তার স্বামী জানতে পারে যে জ্যাসমিনের ওই ডাক্তারের সাথে সম্পর্ক রয়েছে। এরপর গল্প কোনদিকে মোড় নেয় তা জানতে গেলে অবশ্যই দেখতে হবে এই সিরিজটি।

Related Articles