×

VIDEO: সাহসী দৃশ্যে ভরা নির্লজ্জের সমস্ত সীমা ছাড়িয়েছে এই নতুন ওয়েব সিরিজটি, দেখে শিহরন জেগেছে দর্শকদের মনে

করোনা পরবর্তী ডিজিটালাইজেশনের যুগে মানুষ অনলাইন থিয়েটার মাধ্যমে দিকে বিশেষ ঝুঁকেছে আর প্রাপ্তবয়স্কদের জন্য সেইকারণে উত্তরোত্তর বৃদ্ধি পেয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ সেগমেন্ট। তবে এইবার একটু ভিন্ন ঘরানার ওয়েব সিরিজ নিয়ে হাজির হয়েছে hokiyo app। অনেক তো হলো উল্লু,প্রাইমশট,কোকু এইবার বৃহৎ ওয়েব সিরিজ প্ল্যাটফর্মগুলিকে টেক্কা দিতে চিরাচরিত ধারা পাল্টে নতুন ঘরানার ওয়েব সিরিজ নিয়ে হাজির হয়েছে এই অ্যাপ্লিকেশন।

দিন কয়েক আগেই hokiyo অ্যাপে রিলিজ হয়েছে আসন্ন ওয়েব সিরিজ “টিনা মিনা পার্ট টু” এর ট্রেলার। ইউটিউব মাধ্যমেই ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকে রীতিমতো হইচই পড়ে গিয়েছে দর্শকদের মধ্যে। ট্রেলার দেখেই দর্শকেরা ঠাওর করে নিয়েছেন ঠিক কতটা উষ্ণ ও বোল্ডনেসে পরিপূর্ণ হতে চলেছে এই আসন্ন ওয়েব সিরিজ। যদিও ওয়েব সিরিজের কাস্ট সম্পর্কে এখনো সম্পূর্ণ তথ্য জানা সম্ভব হয়নি।

তবে গল্পের প্লট আবর্তিত হয়েছে টিনা নামক এক চরিত্রকে নিয়ে। গল্পের এই মূল চরিত্র কোন পুরুষের নয় বরং এক মহিলার প্রেমে পড়ে আচমকাই। এমনকি মিনা নামক ওই মহিলার সাথে শারীরিক সম্পর্কে আবদ্ধ হয় সে। তবে এমন সময় টিনার পরিবার সম্পূর্ণ ঘটনাবলী সম্পর্কে জ্ঞাত হলে বাধা প্রদান করে তাদের এই সম্পর্কে। তবে কি তারা সামাজিকতার বেড়াজালের বাইরে বেরিয়ে গিয়ে নিজেদের সম্পর্ককে বাঁচাতে পারবে? তা জানতে আপনাকে চোখ রাখতে হবে আগামী 29শে আগস্ট hokiyo অ্যাপ্লিকেশন এর পর্দায়।

হিন্দি ভাষায় রচিত আসন্ন এই 2 এপিসোডের সিরিজে নায়িকারা রীতিমতো তাদের শরীরী ভাষার মাধ্যমে ভেঙে দিয়েছেন লজ্জা সমস্ত সীমা। বিশেষত লেসবিয়ানকেন্দ্রিক গল্প নিয়ে প্রথমবার ভারতীয় প্লাটফর্মে রিলিজ হতে চলেছে এই ওয়েব সিরিজ যেখানে এতটা বোল্ড দৃশ্য প্রদর্শিত করা হয়েছে। তাই আর দেরি কিসের? আপনি যদি এখনও hokiyoর সাবস্ক্রিপশন না নিয়ে থাকেন তবে এখনই নিয়ে ফেলুন আর উপভোগ করুন ওয়েব সিরিজ “টিনা মিনা পার্ট 2”!