×

কাকিমার সঙ্গে ভাইপোর অবৈধ সম্পর্ক, ইন্টারনেটে রিলিজ হল সবচেয়ে সাহসী এই ওয়েব সিরিজ, অবশ্যই একা দেখবেন

বিনোদন জগতে বেশ ঝেঁকে বসেছে ওয়েব সিরিজ। সমানতালে টেক্কা দিচ্ছে জনপ্রিয় ধারাবাহিক ও বহু সিনেমার সাথে। আর এই ওয়েব সিরিজের দুনিয়ায় সবচেয়ে জনপ্রিয় ওয়েব সিরিজের সেগমেন্ট হলো অ্যাডাল্ট ওয়েব সিরিজ। বিভিন্ন প্লাটফর্ম থেকে এই ওয়েব সিরিজ গুলি শেয়ার করা হয় যার মধ্যে অন্যতম একটি প্লাটফর্ম হল উল্লু। মাঝেমধ্যেই উল্লুর নানা সিরিজ জনপ্রিয়তায় উঠে আসে।

এই ওয়েব সিরিজ গুলি বিভিন্ন সিজনে ও এপিসোডে রিলিজ করা হয়। প্রায় প্রতিদিনই এই প্ল্যাটফর্মগুলি নানারকম এপিসোড রিলিজ করে। সম্প্রতি একটি সিরিজ ভাইরাল হয়েছে, সিরিজটির নাম “মাটকি”। সম্প্রতি সিরিজটির ট্রেলার রিলিজ করা হয়েছে। ট্রেলার দেখেই দর্শকের আগ্রহ বৃদ্ধি পেয়েছে সিরিজটিতে। সিরিজটিতে একাধিক উষ্ণময় ও ঘাম ঝড়ানো দৃশ্য নজর কেড়েছে নেটিজেনদের।

এই সিরিজে অভিনয় করতে দেখা যাবে ওয়েব সিরিজ দুনিয়ার জনপ্রিয় মুখ প্রিয়া গামরেকে। সিরিজটিতে প্রিয়াকে দেখা যাবে একাধিক সাহসী দৃশ্যে অভিনয় করতে। সিরিজটি উল্লু প্লাটফর্ম থেকে আগামী 19শে আগস্ট রিলিজ করা হবে। 6 টি ভাষায় রিলিজ করা হবে সিরিজটি। তবে সিরিজটি দেখার জন্য আপনাকে উল্লুর সাবস্ক্রিপশন নিতে হবে।

সিরিজটিতে বিন্দু নামক একজন বিবাহিতা মেয়ের গল্প তুলে ধরা হয়েছে। যেখানে তার স্বামী তার শারীরিক ইচ্ছা পূরণ করতে পারে না। আর তারই মাঝে তাদের বাড়িতে আসে তার ভাইপো। এমতাবস্থায় সে কাকিমার ঘরে ঢুকে তাকে ছোটো ড্রেসে দেখে ফেলে এবং তাকে কাছে পেতে চাই। এভাবে দুজনের মধ্যে সম্পর্ক তৈরীর ইচ্ছা জাগে। কিন্তু দুজন কাছাকাছি আসতে পারবে কিনা তা জানতে গেলে দেখতে হবে সিরিজটি।