×

দেওরদের সঙ্গে লীলাখেলা বৌদির, Primeshot-এ এলো নতুন ঘাম ঝরানোর ওয়েব সিরিজ, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

“নালায়েক”,”বাহুজান”,”সিল 4″ প্রভৃতি ঘাম ঝরানো বোল্ড ওয়েবসিরিজ দর্শক সম্মুখে হাজির করার পর এইবার প্রাইমশট অ্যাপ্লিকেশন দর্শকদের জন্য নিয়ে আসতে চলেছে আরও এক ধামাকেদার অ্যাডাল্ট ওয়েব সিরিজ। আসন্ন এই সিরিজের নাম “মালকিন ভাবি”! ইতিমধ্যে মুক্তি পেয়েছে আসন্ন এই সিরিজের 30 সেকেন্ড এর ট্রেলার যা দেখে দর্শকরা ইতিমধ্যেই বুঝতে পেরেছেন কতটা উষ্ণতায় পরিপূর্ণ হতে চলেছে আসন্ন এই ওয়েব সিরিজ!

গল্পের প্লট আবর্তিত হয়েছে এক বাড়ির মালকিনকে নিয়ে। যেখানে প্রায়ই বিভিন্ন অল্প বয়সী ছেলেরা ভাড়া নিতে আসে। তবে মালকিনের গ্ল্যামার,হট সেক্সি ফিগারের মোহে তারা সেখানে বাড়ি ভাড়া নিয়ে থেকে যায় এবং উক্ত মালকিনের শারীরিক চাহিদাও পূরণ করে সেই ছেলেরা। সম্প্রতি প্রাইমশট অ্যাপে মুক্তি পাওয়া 30 সেকেন্ডের টিজারে এতটাই জানা গিয়েছে।

আসন্ন এই ওয়েব সিরিজের মুখ্য চরিত্র অর্থাৎ হট মালকিন এর চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী হীরাল রাধাদিয়া। এখনো পর্যন্ত আসন্ন এই ওয়েব সিরিজের রিলিজ ডেট সম্পর্কে কিছু জানা না গেলেও সিরিজের দৃশ্যায়িত হটসিন ইতিমধ্যেই শোরগোল ফেলে দিয়েছে দর্শকদের মধ্যে। বর্তমানে আপামর দর্শকেরা হাপিত্যেশ করে বসে আছেন ওয়েব সিরিজটি পরিদর্শন করবেন বলে।

নির্মাতাদের পক্ষ থেকে জানানো হয়েছে দুটি এপিসোড সমন্বিত আসন্ন এই ওয়েব সিরিজটিকে হিন্দি ভাষায় লঞ্চ করা হবে প্রাইমশট অ্যাপ্লিকেশনে। তবে 18 বছরের কম বয়সীদের জন্য এই সিরিজ স্ট্রিক্টলি প্রোহিবিটেড! এছাড়াও সপরিবারে কোনমতেই সিরিজটিকে উপভোগ না করার পরামর্শ দেওয়া হয়েছে নির্মাতাদের তরফ থেকে। তাই আর দেরি কিসের? এখনই নিয়ে ফেলুন “প্রাইমশট” এর সাবস্ক্রিপশন আর দেখে ফেলুন আসন্ন ওয়েব সিরিজ “মালকিন ভাবি”!