×

VIDEO: ভরপুর রোমান্স ও সাহসী দৃশ্যে পরিপূর্ণ এই ওয়েব সিরিজ, অবশ্যই কানে হেডফোন গুঁজে একা দেখবেন

করোনা পরবর্তী সময়ে ডিজিটালাইজেশনের যুগে মানুষ প্রেক্ষাগৃহ ছেড়ে বিনোদনের জন্য ঝুকেছে অনলাইন থিয়েটার মাধ্যমে বা ওটিটির দিকে। তাই গতনুগতিকধারার ওয়েব সিরিজের পাশাপাশি ওটিটি মাধ্যমে জনপ্রিয়তা পেতে শুরু করেছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ সেগমেন্ট। “উল্লু”,”কোকু”,”প্রাইম শট” এর মত একাধিক ওটিটি প্ল্যাটফর্মে নিত্যদিন লঞ্চ হয়ে থাকে রগরগে যৌনতায় পরিপূর্ন একাধিক ওয়েব সিরিজ। আজ আমরা আমাদের এই প্রতিবেদনের মাধ্যমে নিয়ে এসেছি এমনই এক উষ্ণ ওয়েব সিরিজের হদিশ।

“সানভেদা”,”ছুপি নজর”এরপর এইবার “Courtship” ওয়েব সিরিজে টেলার নিয়ে হাজির হলো কোকু। ইউটিউব মাধ্যমে ট্রেইলার প্রকাশে আসতেই দর্শকদের মধ্যে ছড়িয়ে পড়েছে উচ্ছ্বাস। আসন্ন এই ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন লাস্যময়ী অভিনেত্রী শ্রেয়শী আর এই অভিনেত্রীকে কাস্ট করা মানেই সিরিজটি যে কতটা উষ্ণতায় পরিপূর্ণ হতে চলেছে তা নিয়ে সন্দেহের অবকাশ নেই।

ওয়েব সিরিজের গল্প আবর্তিত হয় এক নবদম্পতিকে নিয়ে যারা দুই বছর যাবত সুন্দরভাবে সংসার করছে কিন্তু একদিন স্বামী তার স্ত্রীকে পুরোনো প্রেমিকের সাথে ফোনে কথা বলতে দেখে ফেলে এবং তাদের মধ্যে দাম্পত্য কলহ সৃষ্টি হয়। একে অপরের সাথে ডিভোর্স নেওয়ার সিদ্ধান্ত নেয় তারা এবং কোর্টের পরামর্শে না চাইতেও 6 মাস এক অপরের সাথে থাকার সিদ্ধান্ত নেয়। পরবর্তীতে স্ত্রী স্বামীকে প্রস্তাব দেয় একে অপরকে নতুন পার্টনার জোগাড় করতে এবং স্ত্রী এর প্রস্তাবে স্বামীও হয়ে যায় রাজি। এরপর গল্পের মোড় কোন দিকে নেই তা জানতে আপনাদের দেখতে হবে আসন্ন এই ওয়েব সিরিজ “Courtship”।

আগামী 22ই আগস্ট “কোকু” প্ল্যাটফর্ম এ লঞ্চ হতে চলেছে আসন্ন এই ওয়েবসিরিজ। যেখানে অভিনেত্রী শ্রেয়শীকে একাধিক ওয়েব বেডসিনে কার্যত লজ্জার সমস্ত সীমানা অতিক্রম করতে দেখা গিয়েছে। তবে শুধুমাত্র শ্রেয়সী নন,কুনাল মেহেতা ভানু ঠাকুর প্রমূখ অভিনেতাদেরকেও ওয়েব সিরিজে তাদের দুর্দান্ত অভিনয় প্রদর্শিত করতে দেখা যাবে। তাই আর দেরি কিসের? এখনই “কোকু” প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশন নিন আর উপভোগ করুন ঘাম ঝরানো এই ওয়েবসিরিজ!