×

OTT জগতে সবচেয়ে সাহসী এই সিরিজে সাহসিকতার সমস্ত বাঁধ ভেঙেছেন অভিনেত্রী স্নেহা পাল, ভুলেও দেখবেন না বাচ্চাদের সামনে

বর্তমানে সিনেমা সিরিয়ালের পাশাপাশি সিনেমা জগতের অন্যতম সংযোজন ওয়েব সিরিজ। থ্রিলার, ভৌতিক, রোমান্টিক… সব ধরনের ওয়েব সিরিজ বর্তমানের মাত করছে সোশ্যাল মিডিয়া। তবে যদি জনপ্রিয়তা নিরিখে বলা হয় তবে তার মধ্যে এগিয়ে আছে অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি। সাহসী দৃশ‍্যে পরিপূর্ণ এই সিরিজগুলি বর্তমানে উপভোগ করছেন লক্ষ লক্ষ দর্শক। আর যার ফলে বোল্ড সিরিজগুলির তারকারাও হয়ে উঠছে চেনা মুখ। এযাবৎ যিনি সবথেকে নজর কেড়েছেন দর্শকদের তিনি স্নেহা পাল। উল্লু ওটিটি প্লাটফর্মের তিনি এখন প্রধান মুখ।

বেশ কিছুদিন ধরে তারই একটি ওয়েব সিরিজ নেট দুনিয়ায় রীতিমতো রাজ করছে। উল্লুর প্ল্যাটফর্মের প্রকাশিত “চাউল হাউস” সিরিজটিতে দেখা মিলেছে এই অভিনেত্রীর। যেখানে তার অভিনয়, আবেদনময়ী ভঙ্গিমা, চোখের চাহনি বুকের ধুকপুকানি বাড়িয়েছে দর্শকমনে।

এই ওয়েব সিরিজের প্রতিটি দৃশ‍্যে দেখানো হয়েছে উদ্দাম যৌনতা। সিরিজের গল্প আবর্তিত হয়েছে মুম্বাইয়ের এক চাউলের ঘরের মধ্যে‌। স্নেহা পাল এখানে অভিনয় করেছেন রেনু ভাবির চরিত্রে। সিরিজটির প্রথম পার্ট এতটাই আলোড়ন ফেলেছিল দর্শক মনে যে তাদেরই চাহিদার জন্য নির্মাতারা কিছুদিনের মধ্যেই রিলিজ করেছে “চাউল হাউস2″। ওয়েব সিরিজে যৌনতায় ভরা অস্থির অভিনয় করে উত্তেজনা বাড়িয়ে দিয়েছেন অভিনেত্রী। আপনি যদি সিরিজ এখনো পর্যন্ত না দেখে থাকেন তবে মিস করবেন।

প্রসঙ্গত নিজের অভিনয় ও বোল্ডনেস, স্টাইল সেন্স দিয়ে সোশ্যাল মিডিয়ার অন্যতম পরিচিত মুখ হয়ে উঠেছেন স্নেহা পাল। চোখের চাহনি থেকে শরীরী ভাষা সবকিছুতেই সকলকে বোল্ড আউট করেছেন তিনি। অভিনেত্রীর পরবর্তী ওয়েব সিরিজের জন্য আবার অধীর আগ্রহে অপেক্ষা শুরু করেছেন ফ্যানেরা।