×

ইন্টারনেটে রিলিজ হল একাধিক সাহসী দৃশ্যে পরিপূর্ণ নতুন এই ওয়েব সিরিজ, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

“রজনী কান্দ” এবং “মামী নাম্বার ওয়ান” ওয়েব সিরিজের সাফল্যের পর এইবার সিনেপ্রাইম অ্যাপ ফের ফিরে এসেছে তাদের ধামাকেদার ঘাম ঝরানো ওয়েব সিরিজ “Baba Rancho 3.0” নিয়ে। ইতিমধ্যেই এই ওয়েব সিরিজের প্রথম দুটি পর্ব অত্যন্ত জনপ্রিয়তা লাভ করেছে নেটিজেনদের মধ্যে। তাই দর্শকদের চাহিদা মেটাতে ফের আরও একবার এই ওয়েব সিরিজ নিয়ে হাজির হয়েছে সিনেপ্রাইম অ্যাপ্লিকেশন।

গল্পের প্লট আবর্তিত হয়েছে ফেক বাবা Ranchoকে নিয়ে। ভগবানের দূত হিসেবে সমাজের সামনে সে নিজেকে উপস্থাপিত করে। তাই মানুষেরা নিজেদের নানান সমস্যা মেটাতে শরনাপন্ন হন বাবার কাছে কিন্তু তার এই পরিচিতি সম্পূর্ণ ফেক তা বোঝা যায় রাত নামলেই। অন্ধকার নামতেই একাধিক নারীর সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হয় বাবা Rancho।

পূর্বোক্ত সিজনের পর্বগুলির মতোই চলতি সিজনের প্রত্যেকটি পর্বে দেখা যাবে ঘাম ঝরানো সিন। শারীরিক লীলাখেলায় মেতে উঠবেন অভিনেতা-অভিনেত্রীরা। তাই আসন্ন এই সিরিজে যে বাবা একাধিক মহিলাদের সাথে যৌনতার সর্বোচ্চ সীমায় পৌঁছাবেন সে ব্যাপারে সন্দেহের অবকাশ নেই আর সেই কারণেই দুটি এপিসোডের এই নতুন সিজনের জন্য উচ্ছ্বসিত দর্শকেরা।

অতএব দেরি না করে এখুনি নিয়ে ফেলুন সিনেপ্রাইম app এর সাবস্ক্রিপশন আর উপলব্ধ করুন ঘাম ঝড়ানো এই ওয়েব সিরিজ। তবে মনে রাখতে হবে এই ওয়েব সিরিজটি কেবলমাত্র প্রাপ্তবয়স্কদের জন্যই! বাড়ি বাচ্চাদের সামনে কিংবা সপরিবারে দেখার মত ওয়েব সিরিজ নয় সুতরাং আর দেরি কিসের এখনই সাবস্ক্রাইব করুন সিনেপ্রাইমে!