×

নেটদুনিয়ায় ব্যাপক ঝড় তুলেছে সবচেয়ে সাহসী এই নতুন ওয়েব সিরিজ, মনের ভুলেও পরিবারের সামনে দেখবেন না

একজন সৎ পুলিশ অফিসার কিভাবে একজন ধুরন্ধর অপরাধীকে শায়েস্তা করতে পারে সেই নিয়েই তৈরি হয়েছিল এক গল্প। বলা হচ্ছে নেটফ্লিক্সের দুনিয়ায় অন্যতম সুপারহিট ও টানটান উত্তেজনা নিয়ে তৈরি সেক্রেড গেমস-এর কথা। এই সিরিজ ঘিরে এখনো পর্যন্ত বলিপ্রেমীদের মধ্যে কৌতুহল ও উৎসাহ রয়েছে তবে এরমাঝেই বলি ওয়েব সিরিজের বাজারেও টেক্কা দিতে চলে এলো সাউথ ওয়েব সিরিজ।

সিনেমায় এখন যে দক্ষিণ ভারতীয় ইন্ড্রাস্ট্রি বলিউডকে টেক্কা দিয়ে দিয়েছে তা বলার অপেক্ষা রাখে না। তবে এতদিন যাবত ওয়েব সিরিজের বলিউড এগিয়েই থেকেছে কিন্তু এবার মনে করা হচ্ছে এই রাজত্ব হয়তো খুব শীঘ্রই কাটতে চলেছে কারণ দক্ষিণ ভারতের সিনেমা ইন্ডাস্ট্রিতেও ধীরে ধীরে শুরু হয়েছে ওয়েব সিরিজের প্রচলন‌। আর সেই ধারা বজায় রেখেই সম্প্রতির জি ফাইভ প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ওয়েব দুনিয়ার সারা জাগানো ওয়েব সিরিজ “অটো শংকর।” মনে করা হচ্ছে এই সিরিজ প্রতিযোগিতার মুখে ফেলবে সেক্রেড গেমসের মতো সাড়া ফেলা ওয়েব সিরিজকেও।

৮০ দশকের মাদ্রাজ অর্থাৎ আজকের চেন্নাইয়ের একজন কুখ্যাত গ্যাংস্টার অটো সংকর। তার বাসনা, ছল এবং বিশ্বাসঘাতকতার এক অভূতপূর্ব মিশেল আপনাকে উপহার দেবে রঙ্গা নির্মিত “অটো শংকর” সিরিজটি। এই সিরিজটি কাহিনী শুরু হয় তার ফাঁসির দৃশ্য থেকে।

তার জীবনটা আর সাধারণ অটোচালকের মতই ছিল তবে এক পুলিশ কর্মীর জন্য বদলে যায় তার জীবন। পুলিশকর্মী প্ররোচনাতেই শংকর প্রবেশ করে অন্ধকার ঘৃণ‍্য জগতে। সেখান থেকেই শংকর অটোওয়ালা হয়ে ওঠে অটো শংকর। বেআইনি কাজকর্ম এবং অমানবিকতার মধ্যে কেটে যায় তার জীবন।

সেক্রেড গেমসে আমরা যেমন পেয়েছিলাম গণেশ গাইতন্ডের চরিত্রটি তেমনি অটো শংকর ওয়েব সিরিজে রয়েছে এই গ্যাংস্টারের চরিত্র। স্পাই থ্রিলার, কোটরুম ড্রামা, কর্পোরেট জগত, আন্ডারওয়ার্ল্ড, ভালগার ক্রাইম এক রহস‍্যে ঠাসা এই গল্প। ইতিমধ্যে আইএমডিবিতে এই ওয়েব সিরিজ ব্যাপকভাবে জনপ্রিয় হয়েছে আপনি চাইলেও জি ফাইভ প্ল্যাটফর্মে দেখে ফেলুন সিরিজটি।