×

দ্বিতীয়বার বিয়ে করলেন বাদাম কাকু ভুবন বাদ্যকর, প্রধান সাক্ষী জিৎ, দেখুন সিঁদুর দান থেকে মালা বদলের ভিডিও

সম্প্রতি সুপারস্টার জিৎ এর সঞ্চালনায় স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন রিয়ালিটি শো “স্মার্ট জোড়ি”। যেখানে রাজা-মধুবনী,জিতু-নবনীতা,ভরত কল-জয়শ্রী, সোনালী-রজত থেকে শুরু করে উপস্থিত ছিলেন টলিপাড়ার একাধিক জনপ্রিয় তারকা দম্পতি। শেষবারের মতোও প্রয়াত অভিনেতা শ্রী অভিষেক চট্টোপাধ্যায়কেউ সস্ত্রীক দেখা গিয়েছিল এই রিয়ালিটি শো এর মঞ্চে আর এইবার সস্ত্রীক বাদাম কাকুর পুনর্বিবাহের ব্যবস্থা রিয়েলিটি শো এর মঞ্চে দাঁড়িয়ে করে দেখালেন বাংলার সুপারস্টার।

কিছুদিন পূর্বেই রিয়েলিটি শো এর একটি প্রোমো ভিডিও সামনে আসতেই তা নিয়ে তোলপাড় হয়ে গিয়েছিল। সমালোচনার ঝড়ে ভাইরাল এই প্রোমোটিতে ফতুয়া এবং ধুতি পরিহিত বাদাম কাকুকে সানগ্লাস চোখে জিৎ এর নির্দেশে প্রকাশ্য মঞ্চে চুম্বন করতে দেখা যায় তার স্ত্রীকে। বলাবাহুল্য দুটি গ্রামের মানুষের সারল্যকে নিয়ে এমন ভরামঞ্চে প্রদর্শনীর আয়োজন না করলেও চলত বলেই অনেকের অভিমত।

এদিন ভুবান বাদ্যকার এবং তার স্ত্রীকে তাদের বিবাহের বছর এবং ছবি ও অনুষ্ঠানে কি খাওয়ানো হয়েছিল জানতে চেয়ে অনুরোধ করা হলে তারা কোনো কিছুরই সদুত্তর দিতে পারেন না। কেননা বছর তিরিশেক আগে একজন আদ্যোপান্ত খেটেখাওয়া ভুবন বাদ্যকার যে জাকজমকপূর্ন বিয়ে দেখেননি এটাই স্বাভাবিক। কপাল জোরে ভাইরাল হওয়ার আগে ভুবন বাদ্যকার ছিলেন একজন অত্যন্ত সাধারণ বাদাম বিক্রেতা যিনি কিনা গরুর গাড়ি চড়ে বিয়ে করতে গিয়েছিলেন। যার নিত্যদিনের জীবন সংগ্রামের শরিক ছিলেন একমাত্র তাঁর স্ত্রী।

এদিন রিয়েলিটি শো এর মঞ্চে “বিবাহ অভিযান” স্পেশল সপ্তাহে ভাইরাল এই ইন্টারনেট সেনসেশনের পুনর্বিবাহের দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন সুপারস্টার জিৎ। স্মার্ট জোড়ির মঞ্চে জিৎ এর নির্দেশে বিবাহ বাসরে বসেন তারা। কুসুমডিঙা থেকে সিঁদুরদান সমস্ত নিয়ম মেনেই পালিত হয় ভুবন এবং তার স্ত্রী এর পুনর্বিবাহ। বিবাহ শেষে নবদম্পতির মুখে দেখা যায় নির্মল হাসি। সব মিলিয়ে এদিনের এপিসোডের সাক্ষী হতে পেরে নেটিজেনরা হয়ে পড়েছেন অত্যাধিক আবেগি। অশ্রুসজল চোখে তারা বাদাম কাকুর আগামী জীবন যাতে সুস্থ এবং স্বচ্ছল থাকে সেই প্রার্থনাই করেছেন!

Related Articles