খেলাবিনোদন

অনুষ্কার কোলে পুঁচকে ভামিকা, একরত্তি মেয়ের ছবিতে গুরুত্বপূর্ণ বার্তা দিলেন বিরাট

গত ১১ই জানুয়ারি কন্যা সন্তানের জন্ম দেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। এরপর কেটে গিয়েছে বেশ কিছুদিন। ফেব্রুয়ারী মাসের প্রথম দিন অনুষ্কা শর্মা তাদের একমাত্র কন্যা সন্তানের ছবি প্রকাশ্যে আনেন। তবে কন্যা সন্তানের মুখ প্রকাশ্যে আনেননি তারা। সোমবার ৮ই মার্চ আন্তর্জাতিক নারী দিবস। আর এই বিশেষ দিনে ফের আরও একবার নিজের কন্যা সন্তানের একটি ছবি পোস্ট করেছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)।

তবে বিরাট তার সোশ্যাল হ্যান্ডেলে এই প্রথম তার কন্যা সন্তানের ছবি পোস্ট করেছেন। যদিও সেই ছবিতে অনুষ্কাকেও দেখা যাচ্ছে। অর্থাৎ গত ১১ই জানুয়ারি জন্মের পর দ্বিতীয় বার দেখা মিলল বিরাট কন্যার। আন্তর্জাতিক নারী দিবসে স্ত্রী ও কন্যা সন্তানকে নিয়ে বিশেষ বার্তা দিলেন বিরাট।

বিরাট নারী জাতিকে কুর্নিশ জানিয়ে লেখেন, “মেয়েরা ছেলেদের তুলনায় অনেক শক্তিশালী৷ সন্তান জন্মের সময় তার সাক্ষী থাকাটা বেশ শিহরণ জাগানো, অবিশ্বাস্য ও ভাষায় প্রকাশ না করতে পারার মতন। নারীদের রয়েছে ঐশ্বরিক ক্ষমতা তাই তাদের মধ্যে জীবনের জন্ম হয়। কারণ তারা পুরুষদের চাইতে অনেক বেশি শক্তিশালী। আমার জীবনের নির্ভীক, শক্তিশালী ও সহমর্মি নারীটিকে জানাই আন্তর্জাতিক নারী দিবসের শুভেচ্ছা। এছাড়া আরও একজন যে তার মায়ের মতই বড় হয়ে উঠবে। পৃথিবীর সকল মেয়েদের নারী দিবসের শুভেচ্ছা জানাই।

গত ১১ই জানুয়ারি অনুষ্কা শর্মা কন্যা সন্তানের জন্ম দেন। এরপর প্রায় একমাস পর তারা জনসমক্ষে তাদের মেয়ের নাম প্রকাশ করেন। তাদের মেয়ের নাম রাখেন ‘ভামিকা’। সন্তান জন্মের পর বিরাট তার সোশ্যাল হ্যান্ডেলে জানান, মেয়ে ও মা দু’জনেই সুস্থ আছেন। আর এই খবরের পর সমাজের নানান স্তর থেকে তাদের শুভেচ্ছা জানান সকলে। আপাতত তারা তাদের সন্তানকে আড়ালেই রাখতে চান বলে জানিয়েছেন।

Tags

Related Articles

Close