খেলাবিনোদন

খেলার মাঠে থেকেও গর্ভবতী অনুষ্কার উপর নজর রাখছে বিরাট কোহলি, ভাইরাল ভিডিও

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা ফ্যানেরা ভালোবেসে তাদের ডাকেন বিরুষ্কা বলে। বিয়ের আগে যেমন, নিজের স্বামীকে গ্যালারিতে উৎসাহ দিতে দেখা গেছিল অনুশকাকে তেমনি বিয়ের পরেও সেই ভালোবাসা ও নিয়মে কোনো ভাটা পরেনি।

বর্তমানে বিরাট-অনুষ্কা দুজনেই রয়েছেন আরবভূমে। চলছে আইপিএলের খেলা, এই মুহূর্তে স্বামী বিরাট কোহলি আইপিএল এ আরবিসির হয়ে খেলতে ব্যস্ত। বিরাটের নেতৃত্বাধীন রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর কে উৎসাহ দিতে হাজির হয়েছেন অনুষ্কাও। যিনি এখন পাচমাসের অন্তঃসত্ত্বা।

আইপিএল শুরু হওয়ার আগেই বিরাট কোহলি আরেকটি খুশির খবর দিয়েছিলেন। বিরাট কোহলি নিজেই সন্তান সম্ভাবা স্ত্রীর একটি ছবি পোস্ট করে জানান যে 2021 সালের জানুয়ারি মাসেই তাদের জীবনে নতুন অথিতি আসতে চলেছে।

২২ গজ ও সিনেমা সেটের এই দুজনের প্রেম নিয়ে চর্চা বরাবর তুঙ্গে। লকডাউনে দুজনের একসঙ্গের কাটানো মজাদার মুহূর্তর ছবি ভাগ করে নিয়েছিলেন। বর্তমানে যে অন্তঃসত্ত্বা স্ত্রীর প্রতি সেই প্রেম ও দ্বায়িত্ব আরো বেড়ে গেছে তা একটা ছোট্ট ভিডিও থেকে স্পষ্ট।

মাঠের দায়িত্ব মধ্যেও স্ত্রীর প্রতি কতটা দ্বায়িত্বশীল বিরাট তাও প্রমান মিললো। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে সন্তানসম্ভবা স্ত্রী অনুষ্কার প্রতি স্বামী বিরাট কোহলির ভালোবাসাময় ইঙ্গিত।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে মাঠ থেকে ইঙ্গিতে কোহলি অনুষ্কার কাছে জানতে চাইছেন অনুষ্কা খেয়েছে কিনা। সেই ইঙ্গিতে অনুষ্কা ও স্বাভাবিক ভাবেই অনুভব করেছেন বিরাটের যত্ন ও ভালোবাসা। ফ্যানেরাও তাদের দুজনের মধ্যে এরকম মিষ্টি সম্পর্ক দেখে খুশি হয়েছেন।

Tags

Related Articles

Close