খেলাবিনোদন

Anushka Virat: ৬ মাস পূর্তি ছোট্ট ভামিকার, সবুজ প্রকৃতির মাঝে সেলিব্রেট বিরাট-অনুষ্কার, ভাইরাল একরত্তির ছবি

কিছুদিন আগেই কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বিরাট (virat Kohli) এবং অনুষ্কা(Anushka Sharma)। সন্তানের জন্মের পরেই দম্পতি ঘোষণা করেছিলেন কোনমতেই মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় আনবেন না তারা, এমনকি মেয়ের জন্মের পর পাপারাৎজিরা তার ছবি তুলতে গেলে বিরুষ্কা তাদেরকে অনুরোধ করে ফিরিয়ে দেয়, এমনকি সকলের জন্য উপহারও পাঠিয়েছিলেন ভামিকার বাবা-মা। যদিও তার পরেও পাপারাৎজিরা তাদের কাজ করে গিয়েছে।যখনই সুযোগ পেয়েছেন ভামিকার (vamika) ছবি শেয়ার করেছেন তারা, তবে এখনো পর্যন্ত বিরুষ্কার মেয়ের মুখ কেউই দেখেনি।

তবে এবার নিজেদের প্রতিজ্ঞা ভাঙলেন বিরাট-অনুষ্কা। মেয়ে ভামিকার একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন তারা। ছবিগুলো শেয়ার করার সাথে সাথেই ঝড়ের গতিতে সেগুলি হয়েছে ভাইরাল।

চলতি বছর জানুয়ারি মাসে বিরাট অনুষ্কার ঘর আলো করে জন্ম নিয়েছে তাদের কন্যা সন্তান ভামিকা। মেয়ের জন্মের পরেই বিরাট-অনুষ্কা জানিয়েছিলেন তাঁরা কোনদিনও মেয়ের ছবিসোশ্যাল মিডিয়ায় শেয়ার করবেন না যতদিন না তাদের মেয়ে বুঝতে পারছে সোশ্যাল মিডিয়ার অর্থ। আর তারপর থেকেই ভামিকাকে দেখার জন্য উৎসুক হয়ে ছিল বিরাট অনুষ্কার ভক্তরা।

অবশেষে নেটিজেনদের অপেক্ষার অবসান ঘটল। নিজেদের প্রতিজ্ঞা থেকে কিছুটা হটলেন বিরুষ্কা। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন মেয়ের ছবি।বর্তমানে ইংল্যান্ডে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পর পরিবারের সাথে সময় কাটাচ্ছেন বিরুষ্কা।আর সেখানেই মেয়ের ছমাসের জন্মদিন সেলিব্রেট করলেন তারা। আর তখনই নিজের মেয়ের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন অনুষ্কা শর্মা।

প্রথম ছবিতে দেখা যাচ্ছে মেয়েকে নিয়ে সবুজ ঘাসের ওপর শুয়ে রয়েছেন অনুষ্কা, আংগুলের ইশারায় ছোট্ট ভামিকাকে কিছু দেখানোর চেষ্টা করছেন তিনি। দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে মেয়েকে কোলে নিয়ে আদর করছেন বাবা বিরাট। তবে কোনো ছবিতেই মুখ দেখা যায়নি ভামিকার। তবে বিরুষ্কা কন্যার এই সামান্য ঝলক দেখেই খুশি হয়েছে নেটিজেনরা। মুহুর্তের মধ্যে ছবিগুলি দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে।

Tags

Related Articles

Close