খেলাবিনোদন

অবশেষে সামনে এল বিরুষ্কার মেয়ের আসল ছবি, দেবী দুর্গার নামে হল রাজকন্যার নামকরণ

মাত্র কয়েকদিন হয়েছে দুই থেকে তিন হয়েছে বিরাট অনুষ্কা। বিরুস্কার ঘর আলো করে এসেছে তাদের কন্যা সন্তান। তবে, বর্তমানে জনসমক্ষে আসেনি তাদের মেয়ে। তবে প্রতীক্ষার অবসান ঘটিয়ে এবার প্রকাশ্যে বিরাটের মেয়ে।

১১ জানুয়ারি বাবা-মা হয়েছেন ভারতের ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি এবং অভিনেত্রী-প্রযোজক অনুষ্কা শর্মা। ঘর আলো করে এসেছে কন্যাসন্তান। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে চরম গোপনীয়তা বজায় রাখা হয়েছিল সেলিব্রিটি জুটি এবং তাঁদের পরিবারের নতুন অতিথির বিষয়ে। কোনও ফুল বা উপহার পর্যন্ত নিয়ে যাওয়া বা পাঠানোর ক্ষেত্রে কড়া নিষেধাজ্ঞা ছিল। আর তাই এতদিন প্রকাশ্যে আসেনি কোনও ছবি।

আর এবার অপেক্ষার প্রহর কাটিয়ে প্রকাশ্যে বিরুস্কা কন্যা। সব প্রতীক্ষার অবসান ঘটিয়ে এই প্রথমবার ফ্যামিলি পিক প্রকাশ্যে আনলেন অনুষ্কা শর্মা। জানেন কার মত দেখতে হয়েছে অনুষ্কা কন্যাকে?

ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে সদ্যজাতকে নিয়ে ছবি পোস্ট করেছে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। কিন্ত একরত্তির মুখ দেখা যাচ্ছে না। ছবি পোস্ট করে অনুষ্কা পোস্টে লেখেন, ‘আমরা একসঙ্গে ভালবাসা, কৃতজ্ঞতা নিয়ে বেঁচে এসেছি। এবার ভামিকার হাত ধরে নতুন পথচলা শুরু। হাসি, কান্না, চিন্তা, সুখ সব অনুভূতি যেন নিমেষে অনুভব করেছি। ঘুমের সময়সীমা অনেকটা কমে গেলেও আমাদের মন ভরছে নিত্যদিন। সকলের শুভেচ্ছার জন্য কৃতজ্ঞ আমরা’। বলে রাখি, অনুষ্কা তার মেয়ের নাম ‘ভামিকা’ রেখেছেন।

Tags

Related Articles

Close