×

VIRAL: সুনিতা বেবির দেশি ঠুমকায় পাগল হলেন দর্শকরা, চোখ ফেরাতেই পারছেন না

হরিয়ানভি নৃত্য জগতে স্বপ্না চৌধুরী একজন ফিল্মস্টারের থেকে কম নয়। নেট দুনিয়ায় হরিয়ানভি গানের যেসব ভিডিও ভাইরাল হয়ে থাকে তাতে নৃত্য শিল্পী হিসেবে বেশিরভাগ সময়ই তাকেই দেখা যায়। তবে এবার এই নৃত্যশিল্পী কেউ টেক্কা দিয়ে এগিয়ে গেলেন আরেক হরিয়ানভী নৃত‍্যশিল্পী‌। হরিয়ানভি গানে প্রকাশ্যে মঞ্চ উদ্দাম নাচ করে ভাইরাল হলেন হরিয়ানার এক সুন্দরী যুবতী।

স্বপ্না চৌধুরী ও কোমাল রাঙ্গলি শিল্পীদের মতই কিছু কম পরিচিত না সুনিতা বেবি। তার নাচেও পাগল হয়ে ওঠেন ভক্তরা। কিন্তু সম্প্রতি তার যে নাচের ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে তোলপাড় হয়েছে ভক্তদের হৃদয়।

সম্প্রতিক সোনোটেক পাঞ্জাবি নামের একটি ইউটিউব চ্যানেল থেকে তার নাচের একটি পুরনো ভিডিও পুনরায় চর্চায় আলোর উঠে এসেছে যা মন মাতিয়েছে দর্শকদের। এমনিতেই তার স্টেজের উপর নাচ দেখার জন্য অপেক্ষা করে থাকেন দর্শকরা। তারওপর এই ভিডিওতে তাকে যেরকম এনার্জিটিক পারফরম্যান্স করতে দেখা যাচ্ছে তা দেখেই মুগ্ধ হয়ে গেছেন নেটিজেনরা। এই ভিডিওতে জনপ্রিয় হরিয়ানভি গান “ইয়ে দুনিয়া কি অকাত নেহি” তালে অসাধারণ ভঙ্গিমায় নাচতে দেখা গেছে‌।

প্রসঙ্গত সুনিতা বেবীর এই নাচের ভিডিওটি প্রায় পাঁচ বছর আগে ওই ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করেন নেওয়া হয়েছে যা বর্তমানে উঠে আসবে নতুন করে মন জয় করে নিয়েছে সকলের। ইতিমধ্যে প্রায় ৩৫ লাখ মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। কমেন্ট বক্সে চোখ রাখলেই দেখা যাচ্ছে দর্শকদের উচ্ছাস। তার নাচ যে সকলেই উপভোগ করেছেন তার আলাদা ভাবে বলার অপেক্ষা রাখে না। দেখুন ভিডিও।