×

VIDEO: ক্যামেরার সামনে উপস মোমেন্টের শিকার ‘হট বম্ব’ মালাইকা, ভিডিও থেকে চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা

বয়স বাড়লেও তার মন ও শরীর যেন যুবতী। পঞ্চাশের কোঠায় পৌঁছেও তার সেক্সি চাবুক ফিগারে ঘায়েল হন সাইবারবাসীরা। বলা হচ্ছে মারকাটারি চাবুক ফিগার এবং ফিটনেস এর জন্য বিটাউনের অন্যতম পরিচিত বলি ফ‍্যাশনিস্তা মালাইকা আরোরার কথা। ফিটনেস, ফ‍্যাশন, ব‍্যক্তিগত জীবন এইসব নিয়ে বরাবরই লাইমলাইটে থাকেন তিনি। তাকে নিয়ে সর্বদাই সরগরম বলিপাড়া সম্প্রতি ফের তার নতুন ছবি জুড়ে উঠলো শোরগোল, ভাইরাল হলেন তিনি।

সম্প্রতি বিটাউনের অন্যতম সাহসী অভিনেত্রী উষ্ণতা ছড়ালেন সোশ্যাল মিডিয়া জুড়ে। কিছুদিন আগেই ইন্ডিয়ান ক‍্যুচার উইক র‍্যাম্পে হেটেছিলেন তিনি আর সেইসব ছবি সামনে আসতেই তা নজর কাড়লো সকলের।

এদিন ক‍্যুচার উইক র‍্যাম্পে যথেষ্ট আকর্ষণীয়া হয়ে উঠেছিলেন মালাইকা। পরনে ছিল কালো ডিপ নেক হাই থাই স্লিট সি থ্রু গাউন। সেই পোশাক থেকে স্পষ্ট ছিল তার শরীরী বিভঙ্গ এছাড়াও উন্মুক্ত বক্ষযুগলে আরো বেশি সাহসী ও বোল্ড হয়ে উঠেছিলেন তিনি। পোশাকের সাথেই মানানসই সাজ আর সিম্পল স্টোন স্টাইলিস জুয়েলারিতে নিজেকে সাজিয়ে তুলেছিলেন মালাইকা। আর তাতেই বোল্ড আউট হলেন ভক্তরা, অভিনেত্রীর সৌন্দর্যে মুগ্ধ হলেন অনুরাগীরা।

দিল্লিতে অনুষ্ঠিত এই র‍্যাম্প শোতে এদিন রোহিত গান্ধী ও রাহুল খান্নার সঙ্গেও র‍্যাম্প শেয়ার করেছেন অভিনেত্রী। তবে তাকলাগানো অনাবৃত উরু আর স্টিলেটোতে যে সকলের মধ‍্যমনি তিনিই হয়ে উঠেছিলেন তা বলার অপেক্ষা রাখে না। প্রতিবারের মতোন এইবারেও মালাইকা প্রমান করে দিয়েছেন তিনি একজন ফ‍্যাশন আইকন।