×

দেওর-বৌদির অন্তরঙ্গ দৃশ্যে ভরা Ullu-র এই ওয়েব সিরিজ, গোপনীয়তা বজায় রেখে দেখুন ভিডিওর কিছু ঝলক

যৌবনের জ্বালা মেটাতে আসছে এই ওয়েব সিরিজ, কিন্তু বাচ্চাদের থেকে সাবধান। একের পর এক হিট ওয়েব সিরিজ ‘তবা তবা’, ‘তিতলিয়ান’, ‘সুরসুরি লি’। উল্লু দর্শকদের ঘুম কেড়ে নিয়েছে বেশ কিছু ওয়েব সিরিজ। এর মধ্যে যেই ওয়েব সিরিজটি দর্শকদের ঘাম ঝরাতে বাধ্য করে সেটা হলো ‘তাওয়া গরম’। আশা করি, ছবিটির নামই ইঙ্গিত করতে সক্ষম যে কেমন হট ওয়েব সিরিজ হতে পারে এটি। উক্ত ওয়েব সিরিজের নির্মাতারও বেশ লাভবান হয় সিরিজটি বানিয়ে। তাই তাদের পরবর্তী উপহার ‘‘তাওয়া গরম পার্ট ২’। ইউটিউবের মাধ্যমে মুক্তি পেতে চলেছে এই ওয়েব সিরিজটি, যার তারিখ শুভক্ষন ইতিমধ্যে নির্ধারিত হয়ে গেছে। নাম থেকেও বোঝা যাচ্ছে আসন্ন ওয়েব সিরিজ কতটা উষ্ণ হতে চলেছে।

প্রথম ওয়েব সিরিজের রাশ টেনেই দ্বিতীয় ওয়েব সিরিজটির গল্প তেরী করা হয়। গল্পের শুরুতে রাজ এবং সোনুকে একাই দেখা যাবে বাড়িতে। এমতোবস্থায় রাজের কাকিমা ও কাকাবাবু তার বাড়িতে থাকতে আসেন। রাজ সর্বদাই আগ্রহী তার কাকির সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে। সবসময় কোনো না কোনো ফাঁক খুঁজতে ব্যস্ত রাজ।

অন্যদিকে রাজের কাকাবাবু সোনুর সাথে শারীরিক সম্পর্ক দ্বারা ঘনিষ্ঠ চায়। এই কথাটি রাজের কানে গিয়েও পৌঁছায়। আবার এদিকে হঠাৎ সুরমাই বুয়ার প্রতি আকৃষ্ট হয়ে শারীরিক মিলনে বাঁধা পড়তে চায়। এই গোলমেলে শারীরিক মিলনের চাহিদা কি পূর্ণ হবে সকলের? – এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে সকলের মনে।


 
৯ ই আগষ্ট ইউটিউবে প্রকাশিত হতে চলেছে ‘তাওয়া গরম পার্ট ২ʼ। মুখ্য ভূমিকায় থাকবেন – শিখর গুলানি (Sikhar Gulani), মহিত সারমা (Mohit Sharma), পিহু (Pihu)। ছবিটি দেখতে সাবস্ক্রাইব করুন এখনি। এটি শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের জন্য।