বিনোদন

MITHAI: এইটুকু জড়াজড়ি করেই আসবে ‘ছোট্ট হালুম’! মিঠাই-উচ্ছেবাবুর রোমান্স দেখে মন ভরলো না দর্শকদের

একসময় টানা 53বার জুড়ে ধারাবাহিকদের টিআরপি লিস্টে টপ করেছিল “মিঠাই” কিন্তু সব ভালোর আছে শেষ আর সেই কারণে ধীরে ধীরে কমেছে জনপ্রিয়তা! বর্তমানে টিআরপিতে ভাটা পড়ায় প্রাইম টাইম আটটা থেকে ছটায় হিসেব করে সরিয়ে দেওয়া হয়েছে এই ধারাবাহিককে। অনুগামীরাও তাই বেজায় চটেছেন চ্যানেল কর্তৃপক্ষ, দুই লিড চরিত্র এবং পরিচালকের উপর!

এতদূর তো ঠিক ছিল এর পরে যা ঘটেছে তাতে আরো বেশি চটেছেন অনুগামীরা। সম্প্রতি দেখানো হয়েছে মিঠাই এবং সিডের রোমান্সের দৃশ্য। যেখানে দেখা গিয়েছে মিঠাই এর গলা থেকে চেইন খুলে নিয়ে তাকে জড়িয়ে ধরেছে সিড। অতঃপর ভোর হতেই দেখা যায় লেপ্টে গিয়েছে মিঠাইয়ের কপালের সিঁদুর আর নিজের প্রতিকী আয়নায় দেখে লজ্জায় রাঙ্গা হয়ে উঠেছে সে। সেই সময় ঘরে প্রবেশ করে তিন ননদ আর তাদের প্রশ্ন ছিল “এই মিঠাই তোমাদের একটা ছোট্ট হালুম আসছে তাইনা!”

আর এই দৃশ্যপটেই চটেছেন মিঠাই অনুগামীরা। তাদের বক্তব্য ঠিক কি কারনে কেন্দ্রীয় দুই চরিত্রের রোম্যান্স এত সহজেই দেখানো হলো? পূর্বে মিঠাই ধারাবাহিকে মোদক পরিবারের অন্যান্য সদস্যদের আরও গভীরতর রোম্যান্স যেখানে দেখানো হয়েছিল সেখানে এই দুই চরিত্রকে এত সহজে কি করে দৃশ্যায়িত করা হলো? যদিও এর উত্তরে পরিচালক জানিয়েছেন যে সব বয়সী দর্শকদের কথা মাথায় রেখেই তেমন দৃশ্য তুলে ধরেছেন তিনি।

অনেকে আবার দায়ী করেছেন দুই কেন্দ্রীয় চরিত্র অর্থাৎ সৌমিতৃষা ও আদৃতকেউ। কেননা তাদের ব্যক্তিগত জীবনের ঝামেলার কারনেই অভিনয়ের ক্ষেত্রে এর প্রভাব পড়ছে এমনটাই দাবি তাদের। ব্যক্তিগত টানাপোড়েনে তারা একে অপরের সাথে সহজ হতে পারছেন না পর্দায়। যার ফলে রোম্যান্টিক দৃশ্যয় একে অপরকেও বোকা বোকা দেখাচ্ছে তাদের এমনই অভিমত অনুগামীদের এবং এই কারণেই ধীরে ধীরে কমছে ধারাবাহিকের টিআরপি।

Related Articles