×

VIDEO: কালো শাড়িতে এমন পোজ দিলেন বিদ্যা বালান, হটনেসে ঘায়েল অগণিত পুরুষ ভক্তরা

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ড মানেই চর্চার আঁতুড়ঘর। বিভিন্ন সেলিব্রিটি থেকে শুরু করে স্টারকিড, সকলের জীবনযাত্রার ওপর নজর থাকে নেটিজেনদের। সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবন থেকে শুরু করে তাদের ক্যারিয়ার সবকিছুতেই তীব্র কৌতুহল থাকে নেটিজেনদের। বলিউডের এই চর্চা থেকে বাদ যান না কেউই, মাঝেমধ্যেই শোনা যায় নানা অভিনেতা-অভিনেত্রীর নাম। তবে সম্প্রতি এই সোশ্যাল মিডিয়ার চর্চার শিখরে উঠে এসেছেন জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালান।

বলিউড ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় নাম হল বিদ্যা বালান। তিনি তাঁর সুদীর্ঘ অভিনয় ক্যারিয়ারে একজন সফল অভিনেত্রী, যাকে আমরা ভিন্নস্বাদের চরিত্রে দেখতে পেয়েছি। যেখানে তার অভিনয়ও যথেষ্ট প্রশংসনীয়। তবে এই অভিনেত্রীরও ব্যক্তিগত জীবনের দিকে উঁকি মারলে শোনা যাবে নানান জল্পনা। শোনা যায় এই অভিনেত্রীও একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত তিনি 2012 সালে সিদ্ধার্থ কাপুরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

তবে সম্প্রতি অভিনেত্রী চর্চার শীর্ষে উঠে এসেছেন তাঁর ড্রেসের জন্য। বলিপাড়া মানেই অভিনেত্রীদের পোশাক নিয়ে সর্বদাই চলে চর্চা। পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দী হওয়া অভিনেত্রীদের পোশাককে ঘিরে চর্চা ওঠে নেট পাড়ায়। এমনকি অভিনেত্রীদের নানা উপস মোমেন্টের ছবিকেও ঘিরে চলে চর্চা। এই অভিনেত্রীর নামও সেই তালিকা থেকে বাদ যায়নি। সম্প্রতি তিনি তার ড্রেসিং সেন্সের জন্য উঠলেন চর্চায়।

সম্প্রতি কিছু ছবি ভাইরাল হয়েছে যেখানে তাকে দেখা যাচ্ছে একটি কালো রঙের শাড়িতে। সঙ্গে পড়েছেন কালো রঙের একটি ডিপকাট ফুলহাতা ব্লাউজ। অভিনেত্রীর ব্লাউজ ডীপনেক কাট হওয়ার দরুন তার ক্লীভেজ অনেকটাই দৃশ্যমান হয়েছে। তবে অভিনেত্রীর এই স্টাইল অনেকেই বেশ পছন্দ করেছেন। অনেকে আবার তার ড্রেসিং সেন্সের প্রশংসাও করেছেন। সব মিলিয়ে তার এই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় এখন ব্যাপকভাবে ভাইরাল।