বিনোদন

‘চকলেট, গ্রিন টি নাকি আরও এক রাউন্ড?’ নিজের বেডরুম সিক্রেট ফাঁস করলেন অভিনেত্রী বিদ্যা বালান

বলিপাড়ার চিরচেনা ছন্দের বাইরে একটু অন্য ঘরানার অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন বিদ্যা বালান। বরাবরই নিজের চরিত্রকে পর্দায় সাবলীলভাবে ফুটিয়ে তোলার পাশাপাশি বাস্তব জীবনেও আত্মবিশ্বাসী এই অভিনেত্রীকে হামেশাই খোলামেলাভাবেই পাপারাৎজ্জিদের প্রশ্নের উত্তর দিতে দেখা যায়। এবারেও অন্যথা হয়নি তার। রণবীরের নগ্ন ফটোশুট সম্পর্কে এদিন অভিনেত্রীর স্পষ্ট উত্তর ছিল,”সমস্যাটা কোথায়? প্রথম একজন পুরুষ এমন কাজ করেছেন। আমাদেরও একটু দেখতে দিন না।”

রুপোলি পর্দার পাশাপাশি বাস্তবেও ব্যক্তিগত যৌনজীবন নিয়ে বরাবর খোলামেলাভাবেই ধরা দিয়েছেন অভিনেত্রী। বিশেষ করে কারন জোহরের জনপ্রিয় রেডিও শো “কলিং করণ'”এ প্রযোজক তথা ডিরেক্টরের প্রশ্নের উত্তরে নিজের বেডরুম সিক্রেট ফাঁস করতে দেখা গিয়েছিল অভিনেত্রী বিদ্যা বালানকে। যৌন জীবন সম্পর্কে এদিন করন জোহার অভিনেত্রীর দিকে একরাশ প্রশ্ন ছুড়ে দেন যার উত্তরে অভিনেত্রীকেউ দেখা গিয়েছিল খোলামেলা উত্তর দিতে।

“অ্যাক্ট” এর পর চকলেট গ্রিন টি নাকি আরো এক রাউন্ড? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রীর স্পষ্ট উত্তর ছিল “জল”। কেননা জলই তৃষ্ণার্তর তৃষ্ণা মেটায়। এছাড়াও বেডরুম সংক্রান্ত প্রশ্নে অভিনেত্রীর প্রেফারেন্স জানতে জিজ্ঞাসা করা হয়,”লাইট জ্বালিয়ে রাখবেন নাকি বন্ধ?” এই প্রশ্ন করলে বিদ্যা বালানের উত্তর ছিল,”ডিম লাইট” এবং “মোমবাতি নাকি মিউজিক” এবিষয়ে কাহানিখ্যাত অভিনেত্রী উত্তর ছিল দুটোই।

তবে এখানেই থেমে থাকেননি তারা। এরপর করন জোহার বিদ্যা বালানকে প্রশ্ন করেন সুতির চাদর নাকি সিল্ক? যার উত্তরে বিদ্যা জানান সবসময় তুলো,সিল্ক দিয়ে কেমন লাগে জানিনা। সব মিলিয়ে এদিনের এই rapid ফায়ার রাউন্ডে অভিনেত্রী বেশ ফায়ারী অবতারে এই অবতীর্ণ হয়েছিলেন বটে। বর্তমানে বড় পর্দা থেকে বেশ খানিক সময়ের জন্য বিরতি নিয়েছেন বিদ্যা। শেষবারের মতো তাকে আমাজন প্রাইমে “জলসা” মুভিতে লড়াকু সাংবাদিকের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। যা ক্রিটিক্স মহলে বেশ প্রশংসিত হয়েছিল!

Related Articles