×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

রিসেপশন পার্টিতেই নতুন বউকে আদরে ভরিয়ে দিলেন আদিত্য নারায়ণ, ভাইরাল রোম্যান্টিক ভিডিও

অবশেষে বিয়েটা সেরেই ফেললেন উদিত পুত্র আদিত্য। মুম্বইয়ের ইসকন মন্দিরে দীর্ঘদিনের প্রেমিকা শ্বেতা আগরওয়ালের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন আদিত্য নারায়ণ। ১১ বছরের পুরোনো বান্ধবী শ্বেতাকে বিয়ে করেছেন তিনি। লজ্জা-শরম ভুলে সকলের সামনে রিসেপশনে স্ত্রীকে চুম্বন আদিত্যর।

দুই পরিবারের ঘনিষ্ঠদের সাক্ষী রেখে বিয়ে সেরেছেন আদিত্য নারায়ণ ও শ্বেতা আগরওয়াল। একেবারেই গোপন অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়লেন আদিত্য-শ্বেতা। আইভরি-সাদা শেরওয়ানি ও পাগড়ি পরেছিলেন আদিত্য। সঙ্গে ছিলেন বলিউডের জনপ্রিয় তারকা গায়ক বাবা উদিত নারায়ণ ও মা দীপা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁদের বিয়ের ছবি ও ভিডিয়ো।

বিভিন্ন ফ্যানক্লাবের তরফে শেয়ার হওয়া বিয়ের ভিডিয়োতে উদিত ও দীপাকে ছেলের পাশে নাচ করতে দেখা গিয়েছে। বিয়ের পাশাপাশি রিসিপশনেও নাচ করেছেন আদিত্য। শুধু ছেলেই নয় ছেলের পাশাপাশি ছেলের রিসেপশনে নাচ করেছে বাবাও।

 

View this post on Instagram

 

A post shared by @adiholic_shwetaholic

উদিত নারায়ণকে দেখা গিয়েছে কখনও স্ত্রী দীপা নারায়ণের সঙ্গে নাচতে আবার কখনও আদিত্যর সঙ্গে কখনও আবার গোবিন্দার সঙ্গে। রিসেপশনের পার্টিতে স্ত্রীর সঙ্গে জমিয়ে নাচ করেছেন আদিত্য। শুধু নাচ নয় রিসিপশনে রাতে স্ত্রী শ্বেতাকে চুম্বন করতে দেখা যায় আদিত্যকে।

 

View this post on Instagram

 

A post shared by Jasus007 (@jasus007)

করোনার কালবেলায় নিয়ম মেনেই বিয়ের অনুষ্ঠান করছে নারায়ণ ও আগওয়াল পরিবার। একেবারেই ছিমছাম ছোট করে বিয়ের অনুষ্ঠান করছেন তাঁরা। ৫০ জনেরও কম অতিথি রয়েছে এই অনুষ্ঠানে। বলিউড সূত্রে খবর, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বিয়েতে আমন্ত্রণ জানানো হয়েছিল। অতিথি তালিকায় ছিলেন অমিতাভ বচ্চন, শত্রুঘ্ন সিনহা, ধর্মেন্দ্র, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, মাধুরী দীক্ষিত।

 

View this post on Instagram

 

A post shared by @adiholic_shwetaholic