×

VIDEO: চোলি কে পিছে কেয়া হে, নিয়া শর্মার উঁচু নিতম্বের হট মুভে পাগল পুরুষ ভক্তরা, একরাতে ভুলতে পারবেন না

2011 সালে “এক হাজারো মে মেরি বেহেনা হে” ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে হিন্দি টেলিভিশনে পদার্পণ করেছিলেন এই অভিনেত্রী! আর তারপর থেকেই বলিউডি বিনোদন জগতে নিজের জায়গাটা বেশ পাকাপোক্ত করে ফেলেছেন তিনি। ওয়েব সিরিজ হোক কিংবা মিউজিক ভিডিও, সবকিছুতেই অভিনেত্রীর বোল্ড অবতার দেখতে অভ্যস্ত নেটিজেনদের চোখ আর সেই ধারা বজায় রেখেই স্বল্পবসনা অভিনেত্রীর দুর্দান্ত ডান্স রিলস ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়।

সুপার হিট হিন্দি রিমিক্স “চোলি কে পিছে কেয়া হে” গানে নিতম্ব দুলিয়ে ভাইরাল হলেন অভিনেত্রী নিয়া শর্মা! ভিডিওটিতে অভিনেত্রীকে হলুদ রঙের ব্রালেট ও কালো রঙের বডি হাগিং প্যান্ট পরিহিত অবস্থায় গানের প্রতিটি বিটে অসাধারণ বডি মুভমেন্ট করতে দেখা যাচ্ছে। বলাবাহুল্য,স্বল্পবসনা নিয়ার এই দুর্দান্ত এনার্জেটিক নাচ দেখে রীতিমতো বুক কেঁপে উঠেছে দর্শকদের।

“ফিল্মিজ্ঞান”এর অফিশিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করা এই ভিডিওটি অভিনেত্রীর অনুরাগীদের লাইক কমেন্টের চাপে ভাইরাল হয়ে গিয়েছে। কেউ লিখছেন “আপনার এমন বিস্ময়কর নাচ আমাকে অবাক করে দিয়েছে”, অন্যদিকে অপরজন লিখেছেন, “আপনার এই দুর্দান্ত নাচ দেখে আমি বারবার প্রেমে পড়ে যাচ্ছি”। এভাবেই ভক্তদের প্রশংসায় বিদগ্ধ হয়েছেন অভিনেত্রী।

তবে ভক্তগনের এরূপ পজেটিভ প্রতিক্রিয়াকে স্বয়ং অভিনেত্রী কিভাবে হ্যান্ডেল করেন সেই বিষয়ে একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে প্রশ্ন করা হলে অভিনেত্রীর উত্তর ছিল, “নিজের প্রশংসা শোনার খুব একটা অভ্যাস নেই। কেউ আমাকে হট-সেক্সি কিংবা প্রশংসনীয় কথাবার্তা বললেই তাকে ধন্যবাদ জ্ঞাপনের বিষয়টি আমার মোটেই ভাল লাগেনা।” সাথে তিনি একথাও স্পষ্ট করেদেন কারোর কাছে প্রশংসনীয় হতে নয় বরং যা কিছু করেন তিনি নিজের জন্যই করেন, নিজেকে ভালোবেসে!

Related Articles