×

VIDEO: ঠিকরে বেরোচ্ছে যৌবন জৌলুস, টোনড ফিগারে উদ্দাম নাচ সুন্দরী নম্রতার, যা দেখে হাঁ দর্শকরা

সম্প্রতি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সাথে সাথে নানা ভোজপুরী তারক তারকা জনপ্রিয়তা পাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। ভোজপুরির বিভিন্ন অভিনেত্রী মাঝেমধ্যে নানা ধরনের ছবি শেয়ার করে তাক লাগান নেটিজেনদের। তেমনি এক জনপ্রিয় ভোজপুরি অভিনেত্রী হলেন নম্রতা মল্লা। সম্প্রতি তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

নম্রতা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক অতি জনপ্রিয় মুখ। অভিনয়ের সাথে সাথে সোশ্যাল মিডিয়াতে বেশ এক্টিভ এই অভিনেত্রী। মাঝেমধ্যে নানা ধরনের ফটোশুটের ছবি শেয়ার করে উষ্ণতা ছড়ান সোশ্যাল মিডিয়ায়। তার হট ও সেক্সি লুকের জন্য সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই চর্চার উঠে আসেন অভিনেত্রী। সম্প্রতি তার শেয়ার করা একটি ভিডিওতে তার বোন্ড লুক দেখে বুদ হয়েছেন নেটিজেনরা।

ভাইরাল হওয়া ভিডিওটিতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে একটি সবুজ রঙের ড্রেসে এবং তাকে বেলি ডান্স করতেও দেখা যাচ্ছে ভিডিওটিতে। তার অসামান্য টোনড ফিগার এবং কোমরের হিল্লোল দোলা লাগিয়েছে বহু পুরুষ হৃদয়ে। এককথায় অভিনেত্রীর এই বোল্ড লুকে সকলেই ক্লীনবোল্ড।

ভিডিওটি অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন এবং ভিডিওটি শেয়ার করে তার ক্যাপশনে লিখেছেন “ডান্সিং ইন মুড”। ইতিমধ্যে ভিডিওটিকে হাজার হাজার মানুষ পছন্দ করেছেন। বহু প্রশংসিত কমেন্টে ভরে গেছে কমেন্ট বক্স। এর আগেও নম্রতার বিকিনিতে ফটোশুটের ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। আবারও এই ভিডিওটির সূত্রধরে চর্চায় উঠলেন অভিনেত্রী।

Related Articles