×

VIDEO: দমকা হাওয়ায় উড়ে গেল চেরা কাটা পোশাক, অন ক্যামেরায় উপস মোমেন্টের শিকার সুন্দরী অভিনেত্রী রুবিনা

2008 সালে অভিনয় জগতে পা রেখেছিলেন হিন্দি ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রুবিনা দিলাইক। জিটিভির “ছোটি বাহু” ও কালার্স টিভির সাক্ষী “অস্তিত্বকে এহেসাস কি”তে লিড রোল এ অভিনয়ের মাধ্যমে ছোটপর্দার বিশেষ পরিচিত মুখ হয়ে ওঠেন তিনি। 2018 সালে টেলিভিশন জগতের অন্যতম প্রথিতযশা অভিনেতা অভিনব শুক্লার সাথে চার হাত এক হয়েছিল রুবিনার। সাম্প্রতিককালে ফের ক্যামেরার সামনে “উপস মুমেন্ট”জনিত কারনে সংবাদমাধ্যমের চর্চায় উঠে এলেন তিনি।

অভিনয়ের পাশাপাশি সামাজিক মাধ্যমের পাতায় নজর রাখলেই বলে দেওয়া যায় তিনি কতটা ফেমাস। তার সোশ্যাল মিডিয়া পেজের ফ্যান ফলোয়ার্স সংখ্যাই বলে দেয় তার জনপ্রিয়তার কথা। বিশেষত একাধিক ফটোশুটে মাঝেমধ্যেই অংশগ্রহণ করে সেই সমস্ত ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করে ফ্যান ফলোয়ার্সদের কাছ থেকে একরাশ প্রশংসা কুড়িয়ে নিতে সিদ্ধহস্ত এই অভিনেত্রী। বলতে গেলে তাঁকে হিন্দি বিনোদন দুনিয়ার অন্যতম “বোল্ড” সেগমেন্টের অভিনেত্রী হিসেবে ধরা হয়।

তবে সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে রুবিনার একটি “উপস মুমেন্ট” এর ভিডিও। যেখানে বেগুনি রঙের সাইড স্লিটেড অফ শোল্ডার পোশাকে মেকআপ ভ্যান থেকে বেরিয়ে হাটার সময় পাপরাৎজীদের ক্যামেরাবন্দি হয়েছেন রুবিনা। তবে বিপত্তি ঘটে অন্য জায়গায়! অভিনেত্রী যখন তার এই বোল্ড লুকে বেশ সাবলীলভাবেই এগিয়ে যাচ্ছিলেন ঠিক সেই সময় এক দমকা হাওয়ায় উড়ে যায় তার স্লিটেড পোশাকের কিছু অংশ।

প্রথমে কিছুটা অস্বস্তিতে পড়লেও অভিনেত্রীও তৎক্ষণাৎ নিজেকে সামলে ক্যামেরার সামনে কনফিডেন্টলি পোজ দেন। এদিন খোলাচুল ও হয় হিলস এ অভিনেত্রীকে যে সর্বদার মতই ভালো লাগছিল একথা বলার অপেক্ষা রাখে না। অতঃপর ক্যামেরার দিকে তাকিয়ে হাত নেড়ে তিনি সোজা মেকাপভ্যানে চলে যান। বলাবাহুল্য সামাজিক মাধ্যমে এই ভিডিওটি ভাইরাল হতেই অভিনেত্রীর কনফিডেন্সের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা!