×

বিয়ের ৮ মাসের মধ্যেই স্ত্রী ক্যাটরিনার সঙ্গে তুমুল অশান্তি, নিজের বিবাহিত জীবনের গভীর রহস্য ফাঁস করলেন ভিকি কৌশল

এই বছরের প্রথম থেকেই শুরু হয়েছিল বলিউডে বিয়ের জোয়ার। আর এই জোয়ারে গা ভাসিয়েছিলেন নানান সেলিব্রিটি। সেই তালিকায় ছিলেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা ভিকি কৌশল ও জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফও। সকলকে রীতিমতো সারপ্রাইজ দিয়ে বিয়ের পিঁড়িতে বসেছিলেন তারা। তাদের বিয়ে নিয়ে বিপুল চর্চা চলেছিল সোশ্যাল মিডিয়া জুড়ে। এমনকি বিয়ের পরেও সেই চর্চা স্থায়ী হয়েছিল বহুদিন। তবে সম্প্রতি তাদের দাম্পত্য জীবনের কিছু কথা উঠে এসেছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

কিছু মাস আগেই এই সেলিব্রিটি দম্পতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। আর তার মাঝেই এখনকার কানাঘুষো শোনা যাচ্ছে তাদের দাম্পত্য কলহের কথা। আর এই কথা সোশ্যাল মিডিয়ার সামনে এসেছে করণ জোহারের অন্যতম জনপ্রিয় ‘কফি উইথ করণ’-এর শো থেকে। বলাবাহুল্য কফি উইথ করণের শো’তে উঠে আসে সেলিব্রিটিদের নানা অজানা তথ্য। কফির কাপে চুমুক দিয়ে কিভাবে সেলিব্রিটিদের পেট থেকে নানা মুখরোচক গসিপ পাওয়া যেতে পারে তাতে সিদ্ধহস্ত করণ জোহার। এবার তার শিকার হলেন ভিকি কৌশল।

সম্প্রতি ভিকি উপস্থিত হয়েছিলেন এই কফি উইথ করণ’-এ। সেখানে এসেই জানালেন তার দাম্পত্য জীবনের নানা কথা। ভিকি জানান মাঝেমধ্যেই ক্যাটরিনার সঙ্গে তার বিবাদ বাঁধে। যার কারনে মাঝে মধ্যেই তাদের মধ্যে কথা হয় বন্ধ। দুজনের মধ্যে কথাবার্তা কম হয় এবং চলে ঝগড়া। আর এই কথা সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কানে আসতেই তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। তবে কি কারণে তাদের মধ্যে কলহ চলুন তা জেনেনিই।

ভিকি কৌশল জানিয়েছেন ক্যাটরিনার সঙ্গে তার ঝগড়া হয় ক্লোসেট নিয়ে। তার মতে ক্যাটরিনা ক্লোসেটের পুরোটাই তার জিনিসে ভর্তি করে রাখেন, যার ফলে ভিকি কোনকিছুই রাখার জায়গা পান না। আর এই কারণেই তাদের মধ্যে মাঝেমধ্যেই লাগে ঝগড়া। তাছাড়া এই সেলিব্রিটি দম্পতির দাম্পত্য জীবন বেশ ভালোই চলছে।