বিনোদন

রাতারাতি বন্ধ হতে চলেছে জি বাংলার সব পুরনো সিরিয়াল! এই তারিখেই দেখা যাবে লাস্ট সম্প্রচার

জি বাংলায় পুরনো জনপ্রিয় ধারাবাহিক বন্ধ করে সেই জায়গায় নতুন ধারাবাহিক নিয়ে আসার প্রস্তুতি শুরু হয়ে গেছে ইতিমধ্যেই

যার শুরু আছে তার শেষও আছে… আর এই নিয়মের ব্যতিক্রম নয় যে কোনো ধারাবাহিক। ছোটপর্দা হোক কিংবা বড় পর্দা সেখানে সম্প্রচারিত অনেক ধারাবাহিক দর্শকদের মনের কাছে চলে আসে, হয়ে ওঠে দর্শকদের অন্দরমহলের এক অংশ কিন্তু কালের নিয়মে সেই ধারাবাহিককে বিদায়ও জানাতে হয়। এবার এমন একটি সিরিয়াল বন্ধ হতে চলেছে যে ধারাবাহিক দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয় ছিল।

চলতি বছরের শুরুতেই বেশ কিছু ধারাবাহিক বন্ধের খবর এসেছে। ইতিমধ্যে স্টার জলসা জি বাংলার অনেক ধারাবাহিক টিআরপির অভাবে বন্ধ হয়ে গেছে। তবে সম্প্রতি এমন খবর শোনা যাচ্ছে যে এক সময় লাগাতার পঞ্চাশ সপ্তাহ ধরে টিআরপি লিস্টের প্রথমে থাকা মিঠাই(Mithai) বন্ধের মুখে! এবার সামনে তারই সত‍্যতা।

জি বাংলায় (Zee Bangla) পুরনো জনপ্রিয় ধারাবাহিক বন্ধ করে সেই জায়গায় নতুন ধারাবাহিক নিয়ে আসার প্রস্তুতি শুরু হয়ে গেছে ইতিমধ্যেই। টেলিভিশনের টিআরপির খেলায় শেষ কথা, আর সেই যুদ্ধে পরাজিত হয়ে বন্ধ হতে চলেছে ‘পিলু'(Pilu) ধারাবাহিক। সূত্র মারফত খবর 13th নভেম্বর সম্প্রচারিত হবে এই ধারাবাহিকের অন্তিম পর্ব।

তবে এর সাথেই স্লট হারিয়েও ফেলেছে মিঠাইও (Mithai)। যদিও চ্যানেল কর্তৃপক্ষ অবশ্যই নতুন গল্প নতুনভাবে নতুন সময়সূচিতে সম্প্রচার করছে। 14th নভেম্বর থেকে পিলুর স্লটে সন্ধে ছটা থেকে দেখা যাবে এই ধারাবাহিক। মিঠাই ধারাবাহিক বন্ধ না হলেও সন্ধ‍্যের স্লটে টিকে থাকতে পারবে কিনা এখন সেটাই প্রশ্ন! এমনও শোনা যাচ্ছে আর দু মাসের মধ্যে বন্ধ হয়ে যেতে পারে মিঠাই-ও। এ জল্পনা নাকি সত‍্যি তা সময় বলবে।

Related Articles