×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

তু কিতনি আচ্ছি হ্যায়, অসাধারণ কণ্ঠে দুর্দান্ত গান গাইলেন ‘বঙ্গকন্যা’ দেবস্মিতা, শুনে মুগ্ধ সুপারস্টার বরুণ ধাওয়ান

বাংলার দেবস্মিতা 'তু কিতনি আচ্ছি হ্যায়' গানটি গেয়েছিলেন তার মায়ের উদ্দেশ্যে

আমাদের সামনে বিভিন্ন সময় বিভিন্ন ঘটনা উঠে আসে যেখানে বলিউড তারকাদের বড়ো মনের পরিচয় পাওয়া যায়। কারণ, বিভিন্নভাবে তারা মানুষের পাশে দাঁড়ান। সম্প্রতি সেরকমই মানবিকতার পরিচয় পাওয়া গেল বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা বরুণ ধাওয়ানের(Varun Dhawan)। যা দেখার পর তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন সকলে।

আসলে সম্প্রতি তার আগামী সিনেমা ‘ভেরিয়া’র প্রমোশনের জন্য কৃতি স্যাননের(Kriti Sanon) সাথে তিনি হাজির হয়েছিলেন ‘ইন্ডিয়ান আইডল’এর মঞ্চে। সেখানে এক প্রতিযোগীকে সাহায্যের আশ্বাস দিয়েছেন তিনি। সম্প্রতি এই শো’তে মায়েদের জন্য বিশেষ পর্বের আয়োজন করা হয়েছিল। যেখানে মায়েদের লড়াইকে সম্মান জানিয়ে গান গাইতে দেখা যায় প্রতিযোগীদের।

সেখানে বাংলার দেবস্মিতা ‘তু কিতনি আচ্ছি হ্যায়’ গানটি গেয়েছিলেন তার মায়ের উদ্দেশ্যে। যা শোনার পর চোখ ছলছল করে উঠেছিল উপস্থিত সকলের। গানের শেষে বরুণ জানান তিনি দেবস্মিতার ভক্ত। অন্যদিকে দেবস্মিতা জানায় যে এই মঞ্চে দাঁড়িয়ে থাকার পেছনে তার মায়ের ঠিক কতখানি অবদান রয়েছে। তাই অনেকদিন ধরে তার ইচ্ছে ছিল মা’কে ওয়াশিং মেশিন কিনে দেওয়ার।

সম্প্রতি সেই ইচ্ছে সে পূর্ণ করেছে। ইএমআই’তে মায়ের জন্য ওয়াশিং মেশিন কিনেছে দেবস্মিতা। যা শোনার পর বরুণ জানান, ‘আমি যখন জানতে পেরেছিলাম তুমি ওয়াশিং মেশিন কিনতে চাও তখন আমি ঠিক করেছিলাম তোমায় এটা উপহার দেবো। কিন্তু এখন শুনলাম তুমি ইএমআই’তে এটা কিনে ফেলেছো। তবে ইএমআই নিয়ে ভাবতে হবেনা। আমি ওটা দেখে নেবো। আর অন্য কিছু লাগলে আমায় বলো। যদি ড্রায়ার লাগে আমি সেটার ব্যবস্থা করে দেবো।’ বরুণের এই মানবিক দিক দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন সকলে।