বিনোদন

৫২ বছরের সালমানকে বিয়ে করতে চান বলিউডের এই ‘সেক্সি ডিভা’, ভাইজানের প্রেমে পাগল সুন্দরী উর্বশী

এবার বর্তমান সময়ের সুন্দরী ও সেক্সি অভিনেত্রী সালমান খানকে বিয়ে করার জন্য উৎসাহ প্রকাশ করেছেন।

বয়স পঞ্চাশের কোঠায পেরোলেও এখনো বলিউডের সেক্সিয়েস্ট অভিনেত্রীরা সালমান খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করার জন্য অত্যন্ত উৎসাহী। এই বয়সেও তিনি মোস্ট এলিজেবল ব্যাচেলর। আর সালমান খানের প্রেমের ফাঁদে জড়িয়েছেন বহু সুন্দরী অভিনেত্রী শুধুমাত্র অভিনেত্রী নয় অভিনেত্রী থেকে শুরু করে মডেল অনেকেই সালমানের প্রেমে পা দিয়েছেন।

এবার বর্তমান সময়ের সুন্দরী ও সেক্সি অভিনেত্রী সালমান খানকে বিয়ে করার জন্য উৎসাহ প্রকাশ করেছেন। আর সেই সুন্দরী অভিনেত্রী হলেন উর্বশী রাউটেলা। তিনি নিজেই একটি সাক্ষাৎকারে একথা জানিয়ে ছিলেন। সাক্ষাৎকারের সময় উর্বশীকে জিজ্ঞেস করা হয় তিনি সালমান খানের ভক্ত কিনা। উত্তরে তিনি জানান তিনি ভাইজানের খুব বড় ভক্ত। এমনকি তাকে যখন প্রশ্ন করা হয় যে তিনি সালমান খানকে বিয়ে করবেন কিনা? তখন একটু সময় নষ্ট না করে সঙ্গে সঙ্গে সম্মতি দিয়ে দেন.

তিনি বলেছিলেন যে সালমানকে বিয়ে করতে চান না এমন কেউ নেই। শোনা যাচ্ছে যে এই ৫২ বছর বয়সে ভাইজান এখন ইউলিয়া ভান্টুরের সঙ্গে সম্পর্ক রয়েছেন। যদিও কবে তিনি বিয়ের পিঁড়িতে বসবেন আদৌ তিনি বিয়ে করবেন কিনা সে সব জানেন না কেউই। বর্তমানে তিনি তাঁর বেশ কিছু সিনেমাতে অভিনয় করছেন। যদিও সালমানের বহুপ্রতীক্ষিত ছবি ‘রাধে’ আগামী বছর ঈদে মুক্তি পেতে চলেছে বলে জানা গিয়েছে।

Tags

Related Articles

Close