×

VIDEO: সম্পূর্ণ খালি গলায় লতা মঙ্গেশকরের অসাধারণ গান গাইলেন ‘ঊর্মি’ অন্বেষা, প্রশংসায় মুখর ভক্তরা

বাংলা ধারাবাহিক জগতের বর্তমান সময়ের এই জনপ্রিয় অভিনেত্রী নিজস্ব নামের পরিবর্তে চরিত্রের নামেই বেশি পরিচিত! “অন্বেষা হাজরা” নামটি শুনলেই হয়তো আপনি তাকে চিনতে পারবেন না। তবে রোজ সন্ধ্যেবেলা আপনার ড্রয়িংরুমের নিত্যসঙ্গী সে। ভাবছেন কে এই অন্বেষা হাজরা? আজ্ঞে তিনি আর কেউ নন,”এই পথ যদি না শেষ হয়” ধারাবাহিকের লিড রোলে অভিনয়কারী অভিনেত্রী,যিনি “উর্মি” চরিত্রটিকে পর্দায় ফুটিয়ে তোলার মাধ্যমে দর্শকদের মন জিতে নিয়েছেন।

ধারাবাহিকের পর্দার পাশাপাশি এই উর্মি চরিত্রটি বাস্তব জীবনেও বেশ সময়োপযোগী। আর সেই কারণেই অভিনেত্রী তার অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শকমনে প্রভাব ফেলতে সমর্থ হয়েছেন ল। তবে এটিই তার টেলিভিশনের প্রথম ধারাবাহিক নয়। এর আগেও “কাজললতা””চুনি পান্না”র মতো একাধিক ধারাবাহিকে নিজের অভিনয় দক্ষতার ছাপ ছেড়ে গিয়েছেন অন্বেষা। “এই পথ যদি না শেষ হয়” ধারাবাহিকের মাধ্যমে তার ক্যারিয়ারে ব্রেকথ্রু এসেছে।

তবে আপনি কি জানেন অভিনয়ের পাশাপাশি এই সর্বগুণসম্পন্না অসাধারণ গাইয়েও বটে। সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে অভিনেত্রীকে জনপ্রিয় হিন্দি গান নিজের সুরে পরিবেশনা করতে দেখা যাচ্ছে। অভিনেত্রী লিজা সরকার এর অ্যাকাউন্ট থেকে ভাইরাল হওয়া এই ভিডিওটিতে একটি হলুদ রঙের সালোয়ার পরিহিতা অভিনেত্রীকে আরাম কেদারায় বসে নিজের মনে “লাগ জা গালে” গানটিকে অসাধারণ সুন্দর গায়কীর প্রদর্শনীর মাধ্যমে গাইতে দেখা যাচ্ছে।

“অনিতা দত্ত” নামক একটি ইউটিউব একাউন্ট থেকে অন্বেষা সরকারের গাওয়া এই গানের ভিডিও বর্তমান ইউটিউব মাধ্যম এতটাই ভাইরাল হয়ে উঠেছে যে নেটিজেনরা ছোটপর্দার অভিনেত্রীর পার্শ্বপ্রতিভায় মুগ্ধ হয়ে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। বর্তমানে লাইক কমেন্টের ঝড়ে সামাজিক মাধ্যমে রীতিমতো ভাইরাল এই ভিডিও!