×

Urfi Javed: প্রকাশ্য রাস্তায় অন্তর্বাস ছাড়াই এইভাবে ঘুরে বেড়ালেন উরফি জাভেদ, দেখুন তাঁর সাহসী ছবি

উরফি জাভেদ! বলিউডের এই নায়িকাকে কে না চেনেন? তবে যদি কাউকে জিজ্ঞাসা করা হয় তার অভিনীত কোনো সিরিয়াল দেখেছেন কিনা তবে তা ভাবতে একটু সময় লাগবে বৈকি‌ কিন্তু যদি জিজ্ঞেস করেন তার লেটেস্ট ফটোশ‍্যুট কি তা মুহূর্তে বলে দিতে পারবেন সোশ্যাল মিডিয়াবাসীরা।

আসলে উরফি মানেই পোশাক বিভ্রাট। অদ্ভুত ফ‍্যাশনসেন্সের জন‍্যই মোস্ট চর্চিত তিনি। সাধারণ পোশাকগুলিকে কাটা ছেঁড়া করে বোল্ড লুক দিতে সিদ্ধহস্ত অভিনেত্রী আর তাতেই সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল হন তিনি। সম্প্রতি ফের পোশাকের কারনেই লাইমলাইটে এলেন উরফি।

সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে তার কিছু বোল্ড লুকের ছবি, এই ছবিগুলি বেশ অনেকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছিলেন তিনি তবে তা পুনরায় সামনে আসতে ঝড়ের গতিতে শেয়ার হয়েছে।

এই ছবিতে অভিনেত্রীর পরনে ছিল একটি সাদা ফুল হাতা ক্রপ টপ তবে এই টপের বিশেষত্ব, এটি একটি সরু দড়ি দিয়েই আটকানো ছিল। যেখানে স্পষ্ট ছিল তার শরীরের বিভিন্ন ভাঁজ। আর তার সাথেই ম‍্যাচিং করেছিলেন হালকা গোলাপি হাই থাই স্লিটেড স্কার্টের সঙ্গে। ব্রালেস লুকেই এদিন বোল্ড হয়ে উঠেছিলেন উরফি।

গত বছর ডিসেম্বর মাসে এই লুকে ধরা দিয়েছিলেন তিনি সম্প্রতি পুনরায় অভিনেত্রী নিজের এই লুকের সূত্র ধরেই নেট নাগরিকদের একাংশের মাঝে চর্চায় চলে এসেছেন। অনেকেই তার এই লুকের প্রশংসা করেছেন। আর সমালোচক! তাদের তো নো এন্ট্রি তার জীবনে।

Related Articles