×

মেকআপের দৌলতেই সুন্দরী, রঙ উঠতেই বেরিয়ে পড়ল আসল চেহারা! ক্যামেরা দেখে তড়িঘড়ি পালালেন উরফি জাভেদ

এদিন চিকিৎসকের কাছে এসেছিলেন উরফি

পোশাক বিতর্কের অপর নাম উরফি জাভেদ‌, অন্তত বর্তমানে তার বিচিত্র সব পোশাক আর তা ঘিরে চর্চা তাই প্রমাণ করে। বলিউডের জনপ্রিয় মডেল তথা অভিনেত্রী উরফি। বিগ বস ওটিটিতে অংশ নেওয়ার পর থেকেই তার জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী। বলা ভালো নিজের উদ্ভট সাহসী সব পোশাক দিয়েই শিরোনামে থাকেন তিনি। তার ড্রেসিং সেন্স নিয়ে বিস্তর সমালোচনা তো আছেই তবে সাহসী খোলামেলা উদ্ভট পোশাক আত্মবিশ্বাসের সাথে ক্যারি করতে দেখা যায় তাকে।

কখনো ব্লেড, ঝিনুক, তাবক কখনো আবার কাটা ছেঁড়া পোশাক দিয়ে ফ‍্যাশন করে ক‍্যামেরার সামনে এসে সকলকে লজ্জায় ফেলেছেন তিনি। ট্রোল কটুক্তি সয়েও পাহাড় প্রমাণ আত্মবিশ্বাস নিয়ে নিজের ফ‍্যাশন স্টেটমেন্ট তৈরী করেছেন। তবে এবার উদ্ভট ফ‍্যাশনসেন্সের আইকন আত্মবিশ্বাসে ভরপুর উরফিকেই দেখা গেল লজ্জায় মুখ ঢাকতে! অন্তবার্স ছাড়া কাটাছেড়া পোশাকে, অতিরিক্ত শরীর প্রদর্শন করে যিনি অনায়াসে সর্বসম্মুখে চলে আসেন এবার তাকেই দেখা গেল নিজেকে নিয়ে লজ্জিত হতে! কিন্তু কেন?

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে উরফি ক্যামেরার চোখ এড়িয়ে পালানোর পথ খুঁজছেন। মুখ আড়াল করে ক্যামেরার লেন্সকে এড়াতে চাইছেন তিনি। যে উরফি চরম সাহসী পোশাকে বিনা দ্বিধায় লাখ লাখ চোখের সামনে পোজ দেন সেই উরফি মুখ লুকাতে চাইলেন।

তবে মুখ লুকাতে চাইলেই কি তা সম্ভব! পাপারাজ্জিদের ক্যামেরার চোখ এড়িয়ে পালানোর পথ খুঁজেও হার মানলেন, ক্যামেরার লেন্সকে ধোঁকা দিতে পারলেন না তিনি। আসলে বিষয়টি হল উরফি বিনা মেকাপে ধরা পড়ে গিয়েছিলেন। এদিন চিকিৎসকের কাছে এসেছিলেন উরফি, ছিলেন নো মেকআপ লুকেই। পরনেও ছিল ছিমছাম ড্রেস।

কিন্তু ক্লিনিক থেকে বেরোতে তার সামনে জড়ো হয়ে যায় পাপারাজ্জিরা। আর তা দেখেই চমকে উঠে মুখ ঢাকার চেষ্টা করতে থাকেন উরফি। যদিও পাপারাৎজিরাও নাছোড়বান্দা, শেষমেষ তাদের কাছে হার স্বীকার করেই নিতে হয় উরফিকে। তবে মেকআপ ছাড়া এভাবে ধরা পড়ে যাওয়ায় তার মুখে স্পষ্টত ধরা পরল অস্বস্তি। যদিও মুখে কি হয়েছে এই প্রশ্নে বেশ সাবলীলভাবেই উত্তর দিয়ে উরফি, জানিয়েছেন তার মুখে শুধু উজ্জ্বলতা রয়েছে। কিছু মানুষ তার মেকআপহীন মুখ দেখে হাসাহাসি করলেও নেটিজেনদের একাংশের মত তাকে এমন ভাবেই ভালো লাগছে বরং স্বাভাবিক লাগছে।

Related Articles