বিনোদনভাইরাল ভিডিও

Viral Video: লাজলজ্জার কোন বালাই নেই, জামা খুলে লাল অভ্র দিয়ে বুক ঢাকলেন উরফি!

উরফি জাভেদ বলিউডে এই নাম এখন সকলের মুখে ঘোরে। ছোট পর্দায় অভিনয় থেকে বিগবসের ঘরে লড়াকু প্রতিযোগী হিসেবে যতটা না জনপ্রিয় হয়ে উঠেছেন তারথেকেও বেশি জনপ্রিয় হয়ে উঠেছেন তার ড্রেসিং সেন্স দিয়ে। নাহ্ তা বলে তাকে ফ‍্যাশনিস্তার তকমা দেয়নি কেউ বরং উদ্ভদ পোশাকই তার পরিচয় হয়ে উঠেছে।

প্রায়শই বিভিন্ন ধরনের অদ্ভুত পোশাক পরে বেরিয়ে পড়েন অভিনেত্রী আর সেই রকম পোশাক নিয়েই চলে তুমুল চর্চা। প্রতিমুহুর্তে সকলকে অবাক করে দিয়ে নিত‍্যনতুন জিনিস দিয়ে পোশাক বানিয়ে ভাইরাল হয়ে ওঠেন, কখনো হয়ে ওঠেন হাসির খোরাকও।

তবে বিতর্ক কটাক্ষ যায় থাকুক তিনি দমবার পাত্রী নন। এই যেমন সম্প্রতি ফের উরফিকে দেখা গেল পোশাক নিয়ে এক নয়া এক্সপেরিমেন্ট করতে। উর্দ্ধাঙ্গে ড্রেসলেস অবস্থাতেই হাজির হলেন তিনি। আর বক্ষযুগল ঢাকলেন কেবল গ্লিটার দিয়ে! নো ড্রেসেই ক‍্যামেরাবন্দী এবার উরফি জাভেদ।

কিছুদিন আগে তাকে দেখা গিয়েছিল ঝিনুক দিয়ে বিকিনি টপ বানাতে। তার সাম্প্রতিক ভাইরাল হওয়ার এই ভিডিওতে তাকে দেখা গেল ব্রালেস অবস্থায়‌। ভিডিওর শুরুতেই ব্যাকলেস পোজ দিয়েছেন তিনি। আর লাল চকচকে গ্লিটার দিয়ে কেবল ডেকেছেন নিজের বক্ষাংশ। নীচে যদিও ছিল একটি রেড ভেলভেট র‍্যাপিং। উরফির এই সাহসী আত্মবিশ্বাসী রূপ দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

এই ছবিজুড়েও তার পোশাক এবং স্টাইলের জন্য তাকে ট্রোল সমালোচনা বিদ্রূপের মুখে পড়তে হয়েছে তবে তিনি নিজেকে ইন্টারনেট ফ্যাশন স্টার বলেই মনে করে। রইল উরফির সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিও।

Related Articles

Back to top button