×

Urfi Javed: আয়নার সামনে টপলেস অবস্থায় বসে মেকআপ করলেন ‘হটবম্ব’ উরফি, দেখে চোখ ছানাবড়া নেটিজেনদের

আবারও অদ্ভুত পোশাকে উরফি জাভেদ। হাত দিয়ে ঢাকতে হলো লজ্জা। উরফি জাভেদ আর বিতর্ক সমার্থক শব্দ বললে একটুও অত্যুক্তি করা হবে না। বিগ বস ওটিটির প্রথম সিজনে অংশ নিয়ে দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছিলেন। তবে বেশি দূর এগোতে পারেননি। মূলত তিনি তার অদ্ভুত সব সাজ পোশাকের কারণেই খবরে থাকেন। প্রায় প্রতিদিনই অদ্ভুত সব পোশাক পরে মিডিয়ায় সামনে আসেন। তবে এর জন্য সোশ্যাল মিডিয়ায় কম ট্রোল হননা। তবে তাতে তার থোড়াই কেয়ার। খবরে থাকার জন্য তিনি যে, যা কিছু পরতে পারেন।

সম্প্রতি অভিনেত্রী ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তাকে এক অদ্ভুত পোশাকে দেখা গিয়েছে। তার সাজ দেখে অবাক অধিকাংশ নেটনাগরিক। ভিডিওতে তাকে দেখা গেছে সবুজ রঙের দু ফালি কাপড়ে উর্ধাঙ্গ ঢেখেছেন। তার সেই লুক যে সোশ্যাল মিডিয়ায় বেশ ভালো রকম উষ্ণতা ছড়িয়েছে তা বলা বাহুল্য। ভিডিওর পাশাপাশি ইনস্টা স্টোরিতেও এই পোশাক পরে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। যার মধ্যে একটিতে দেখা গেছে তিনি একটি বড় আয়নার সামনে বসে মেকাপ করছেন। পোশাক এতটাই ছোট যে ফটো তে হাত দিয়ে লজ্জা নিবারণ করতে হয়েছে।

Urfi Javed: আয়নার সামনে টপলেস অবস্থায় বসে মেকআপ করলেন 'হটবম্ব' উরফি, দেখে চোখ ছানাবড়া নেটিজেনদের

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ায় সর্বাধিক অ্যাক্টিভ মানুষদের তালিকা করলে তিনি হয়ত প্রথম দিকেই থাকবেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি এই বিপুল পরিচিতি অর্জন করেছেন। মিডিয়াতে চর্চায় থাকার জন্য সব সময় তিনি কিছু না কিছু করেই চলেছেন। তাতে কে কি ভাবল কে কি বলল তাতে তার কিছু এসে যায় না।

যদিও তিনি বেশিরভাগ সময় তার পোশাকের কারণে ট্রোল হয়ে থাকেন। তাহলেও তিনি অন্যের কথায় নিজের জীবন চালাতে নারাজ। তবে এটাও সত্যি যে বর্তমান যুগে দাঁড়িয়ে নেটদুনিয়ার অন্যতম সেনসেশন তিনি।