বিনোদনভাইরাল ভিডিও

Urfi Javed: চকচকে ব্রা-লেট টপে ‘Super Hot’ উরফি জাভেদ, অভিনেত্রীর বোল্ড লুকে চোখ থমকে গেল নেটিজেনদের

উরফি জাভেদ, বলিউড থেকে সমালোচক এই নাম এখন সকলের মুখে মুখে ঘোরে। ছোটপর্দায় অভিনয় করলেও বিগ বস’-এর ঘরে লড়াকু প্রতিযোগী হিসেবে প্রথম লাইমলাইট কাড়েন তিনি। তবে বর্তমানে উরফি আর পোশাক বিতর্ক প্রায় সমার্থক হয়ে উঠেছে। বলা ভালো পোশাক এর জন্যই উরফি।

নিজের ফ্যাশন সেন্স স্টাইল স্টেটমেন্ট নিয়ে তিনি যতটা চর্চায় থাকে ততটাই সমালোচিত হন। তবে এই সমালোচনার মাধ্যমে পাবলিসিটি যে তিনি উপভোগই করেন তা তার প্রতিনিয়ত তার অদ্ভুত ফ‍্যাশনসশ‍্যুটই প্রমান। কিছুদিন আগে ঊর্ধ্বাঙ্গ ঝিনুক দিয়ে ঢেকে ফটোশুট করেছিলেন উরফি যা রীতিমতো শোরগোল ফেলেছিল নেটপাড়ায়। সম্প্রতি ফের খোলামেলা লেডিবস অবতারে হাজির হয়ে নজর কাড়লেন অভিনেত্রী।

সম্প্রতি পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা দিয়েছেন উরফি যেখানে তাকে দেখা গেছে গ্লিটারি অফ শোল্ডার ব্রালেট টপ আর শর্ট স্কার্টে। নিজেকে আরও বোল্ড করে তুলতে এদিন ব্রালেটের ওপর ক‍্যারি করেছিলেন ব্লেজার। উন্মুক্ত ব্লেজার থেকে স্পষ্ট শরীরী ভাজে উষ্ণতা ছড়িয়েছেন অভিনেত্রী। মিনিমাল মেকআপে আর সেক্সিলুকে এদিন নজর ফেরানো দায় ছিল উরফির থেকে।

পাপারাৎজিদের প্রশ্নের উত্তরে তিনি জানিয়েছেন এই পোশাক তিনি নিজেই ডিজাইন করেছেন। যদিও এই প্রথম নয় পোশাকে কাঁচি চালাতে বরাবর সিদ্ধহস্ত তিনি। খোলামেলা লুক আর কাটাছেঁড়া পোশাক তার স্টাইলের মূল ইউএসপি। বর্তমানে এই ছবির মাধ্যমে ফের সোশ্যাল মিডিয়ায় সেন্সেশনে রয়েছেন এই মোস্ট চার্মিং অ্যাকট্রেস।

প্রসঙ্গত এইদিন উপস্থিত সকল পাপারাজ্জিদের ছাতা, রেনকোট, ও মিষ্টি উপহার দিয়েছেন অভিনেত্রী। উরফির এই ব্যবহার মুগ্ধ করেছে অনুরাগীদের‌।

Tags

Related Articles

Close