×

‘অমিতাভ বচ্চনের স্ত্রী বলেই কি এতো অহংকার?’ এবার উরফি জাভেদের কাছে উদ্দাম ঝার খেলেন জয়া বচ্চন

সম্প্রতি জয়া ভাদুড়ি এবং তার নাতনি নভ্যা নভেলি নন্দা(Navya Naveli Nanda) উপস্থিত হয়েছিলেন মুম্বাইয়ের ল্যাকমি ফ্যাশন উইক অনুষ্ঠানে

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির নানারকম চর্চার রসদ পাওয়া যায় পাপারাজ্জিদের কাছ থেকে। এই সাংবাদিকদের দৌলতেই সকল সেলিব্রিটিদের ওপর নজরদারি করতে পারি আমরা। পাপারাজ্জিদের ক্যামেরার লেন্স সর্বদাই থাকে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির বিভিন্ন তারকা তারকাদের উপর। আর বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় একটি পরিবার হলো বচ্চন পরিবার। আর এই বচ্চন পরিবারের প্রত্যেকটি সদস্যদের ওপর সর্বদাই থাকে পাপারাজ্জিদের ক্যামেরার লেন্স।

তবে এবারে পাপারাজ্জিদের কারণেই বচ্চন পত্নী জয়া বচ্চন(Jaya Bacchan) পড়লেন তুমুল চর্চার মুখে। আর সেই চর্চায় উরফি জাভেদকেও(Urfi Javed) পাপারাৎজিদের হয়ে কথা বলতে দেখা গেল। কি ঘটেছিল ঘটনাটি,চলুন জেনে নিই বিস্তারিত ভাবে।

সম্প্রতি জয়া ভাদুড়ি এবং তার নাতনি নভ্যা নভেলি নন্দা(Navya Naveli Nanda) উপস্থিত হয়েছিলেন মুম্বাইয়ের ল্যাকমি ফ্যাশন উইক (Lakme Fashion Week) অনুষ্ঠানে। আর সেখানেই পাপারাজ্জিরা ঘিরে ধরেন তাদের। তারই মাঝে একজন ফটোগ্রাফার পা স্লীপ করে গেলে,জয়া বচ্চন তার উদ্দেশ্যে বলেন “ঠিক করে কাজ করুন। আশা রাখি আপনি যেন উল্টে পড়েন”। জয়া বচ্চনের মুখে এমন অপ্রীতিকর কথা শুনে নেটিজেনেরা ক্ষোভ প্রকাশ করেছেন তার ওপর। এর আগেও তাকে বহুবার বহু সাংবাদিকদের সঙ্গে খারাপ ব্যবহার করতে দেখা গেছে।

তবে এইবার তার এই দুর্ব্যবহারের যোগ্য জবাব দিয়েছেন উরভি জাভেদ। জয়া বচ্চনের এই ভিডিওটি দেখে উরফি,জয়া বচ্চনকে উদ্দেশ্য করে একটি পোষ্টে লিখেছেন “আপনি এটা কি বললেন,যে আশা রাখেন যেন তিনি উল্টে পড়ে যান। সকলকে অনুরোধ দয়া করে সতর্ক থাকুন সে ক্যামেরার পেছনে থাকুন বা সামনে।

আপনি,শুধুমাত্র প্রবীণ এবং ক্ষমতাশালী বলে সকলে আপনাকে সম্মান দেখাবে এমনটা নয়। ওদের প্রতি ভালো ব্যবহার করলে তবেই সম্মান পাবেন”। জয়া বচ্চনের এমন অহংকার ও দাম্ভিকতার বিরুদ্ধে উরফির এই পোস্ট রীতিমতো সাড়া ফেলেছে নেটপাড়ায়।