×

Urfi Javed: ব্রা নয়, স্রেফ চুল দিয়েই শরীরের সামনের অংশ ঢাকলেন ‘হটবম্ব’ উরফি, পোশাক ছাড়াই ক্যামেরার সামনে আসলেন অভিনেত্রী

সেল্ফ-প্রোক্লেইমড “ফ্যাশন কুইন” তিনি! নিজেকে একজন ফ্যাশন ইনফ্লুয়েন্সর হিসেবে জাহির করতেই ভালোবাসেন এই বিনোদিনী। তাকে ঘিরে বিতর্ক অহরহ! সংবাদপত্রের শিরোনামে নিজেকে তুলে ধরতে নগ্ন হওয়া তার কাছে যেন জলভাত। একের পর এক বিতর্কিত বোল্ড অবতারে নিজেকে সর্বসমক্ষে তুলে ধরে তিনি সামাজিক মাধ্যমে অন্যতম স্ক্যান্ডাল কুইনে পরিণত হয়েছেন। হ্যাঁ কথা হচ্ছে উরফি জাভেদকে নিয়েই!

সম্প্রতি পূর্বের সমস্ত রেকর্ড ভেঙে সম্পূর্ণ নগ্ন অবস্থায় ক্যামেরার সামনে ধরা দিলেন উরফি। হ্যাঁ! ঠিকই শুনছেন এইবার অর্ধনগ্ন উন্মুক্ত শরীরে নেটদুনিয়ায় ঝড় তুললেন কন্ট্রোভার্সি কুইন। শরীরে নেই পোশাকের লেশমাত্র ঘন কালো কেশরাশি দ্বারা কোনক্রমে ঢেকে রেখেছেন নিজের বক্ষযুগল। পরনে শুধুমাত্র ডেনিম জিন্স। এহেন অবতারে ক্যামেরার দিকে তাকিয়ে নিজের লেন্সবন্দী অবতার সামাজিক মাধ্যমে তুলে ধরতেই বিতর্ক বয়ে গেল উরফিকে ঘিরে।

অর্ধনগ্ন অবস্থায় মাথায় হাত দিয়ে নতুন স্টাইল স্টেটমেন্ট তুলে ধরলেন দর্শকদের সামনে। সর্বাঙ্গ দিয়ে এদিন ঠিকরে বেরোচ্ছিল উষ্ণতার আগুন। উরফির এই ছবি সামাজিক মাধ্যমে আপলোড হওয়া মাত্রই জনজোয়ারে ভেসে গেল অভিনেত্রীর সামাজিক মাধ্যম। দিন কয়েক আগেই একইভাবে অন্তর্বাস পরিহিতা অভিনেত্রী সারা শরীরে সবুজ সুতো জড়িয়ে নিজের সুডৌল স্তনকে কোনক্রমে চেপে ধরে নিজের লজ্জাস্থান নিবারণ করেছিলেন। এদিন অভিনেত্রীর মাথার ছিমছাম খোপার চারিদিকে লাগানো ছিল গোলাপি ফুলের রাশি।

স্বাভাবিকভাবেই অভিনেত্রীর এই বোল্ড অবতার চিরাচরিত সামাজিকতার বাধাকে লঙ্ঘন করায় নীতি পুলিশরা একহাত নিয়েছেন বিতর্কিত অভিনেত্রীকে। লাইম লাইটে আসতে তিনি আর ঠিক কতটা নিচে নামবেন এহেন প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন তারা। লাজ-লজ্জা পরিত্যাগ করে অর্ধনগ্ন বেশে সামাজিকভাবে সর্বসম্মুখে নিজেকে তুলে ধরার এই কুশিক্ষার প্রভাব সামাজিকতার সর্বত্র কলহ ডেকে নিয়ে আসবে এমনই দাবি সমালোচকদের।