×

Urfi Javed: রঙিন ফুল ও প্লাস্টিক দিয়ে বানালেন পোশাক, নির্লজ্জের সমস্ত সীমা পার করে এমন ভিডিও সামনে আনলেন উরফি জাভেদ

বিগবস ওটিটির প্রথম সিজনে একজন প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করলেও খুব শীঘ্রই শো থেকে ছিটকে গিয়েছিলেন এই অভিনেত্রী। তবে পরবর্তীকালে একজন ফ্যাশন ইনফ্লুয়েন্সর হিসেবে সামাজিক মাধ্যমে নিজের পসার জমাতে সক্ষম হয়েছিলেন উরফি জাভেদ। গতানুগতিক ধারা থেকে বেরিয়ে কাটাছেঁড়া পোশাকে নিজেকে মেলে ধরতে সিদ্ধহস্ত তিনি আর তার এই বিতর্কিত ফ্যাশন স্টেটমেন্টের জন্য হামেশাই সংবাদপত্রের শিরোনামে আসতে থাকেন অভিনেত্রী। এবারও অন্যথা হলো না তার! কেবলমাত্র প্লাস্টিক দিয়ে শরীরের উর্ধাংশ ঢেকে ভাইরাল হলেন অভিনেত্রী।

বর্তমানে বলিপাড়ায় বিতর্ক আর উরফি হয়ে উঠেছে সমার্থক শব্দ। সম্প্রতি বিতর্কিত পোশাকে রিল ভিডিও পোস্ট করে কটাক্ষের শিকার হলেন তিনি ।ভাইরাল এই ভিডিওতে উরফির পরনে ছিল প্লাস্টিক দিয়ে তৈরি এয়ারটাইট ক্রপ টপ যার ভিতর নিজের শারীরী উন্মুক্ততাকে নানান রঙের ফুল দিয়ে ঢেকেছিলেন তিনি। অন্যদিকে নিম্নাঙ্গে পড়েছিলেন ব্লু বেলবাটম। হষ্টেল করা চুল এবং মানানসই হাই হিলসের সাজে রিল ভিডিওতে ধরা দিয়েছেন অভিনেত্রী।

রিল ভিডিওটিতে প্রথমে ক্যামেরার উল্টো দিকে মুখ ফিরিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যায় তাকে।কখনো ক্যামেরার দিকে তাকিয়ে তাকে হাই হিলসে হেটে আসেন তিনি আবার কখনো তিনি টালসামলে পড়ে যাওয়ার ভঙ্গিমায় হেসেও ওঠেন। তবে সব মিলিয়ে উরফির এই অনন্য আন্দাজ ভক্তদের মনে ধরেছে বৈকি। তবে নেটিজেনদের একাংশ নীতি পুলিশগিরি করতেও ছাড়েননি। উরফির পোশাক নিয়ে তাকে মন্তব্যবক্সে রীতিমতো আক্রমণ করা হয়েছে।

তবে বরাবরের মতই সমালোচকদের পাত্তা না দিয়ে নিজের মেজাজেই রয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নিজেকে লাইমলাইটে তুলে ধরতে সবকিছুই করতে পারেন উরফি জাবেদ একথার বারংবার প্রমাণই দিয়ে চলেছেন উরফি। এবারও অন্যথা হলো না তার! সেই সূত্র ধরেই সংবাদপত্রের লাইম লাইটে উঠে এলেন তিনি।