×

Urfi Javed: ‘আমাকে নয়, নিজেদের মা-বোনের পোশাক নিয়ে মন্তব্য করো’, তেলে বেগুনে জ্বলে উঠলেন উরফি জাভেদ

পাপরাৎজিদের উদ্দেশ্যে এদিন উরফির বার্তা ছিল,"নিজের মা বোনের পোশাক নিয়ে মন্তব্য করুন আমার পোশাকের দিকে আঙ্গুল তুলবেন না

পোশাক পরিচ্ছদের দিক থেকেও তিনি যতটাই খোলামেলা,মনের দিক থেকেও ঠিক ততটাই! আর এদিন সেই চিত্রই ধরা পরলো সাংবাদিকদের ক্যামেরায়। বিতর্কিত অভিনেত্রী উরফি জাভেদ এদিন প্রকাশ্য জনতার মাঝে রীতিমতো ফেটে পড়লেন ক্রোধে। পাপরাৎজিদের উদ্দেশ্যে এদিন অভিনেত্রীর বার্তা ছিল,”নিজের মা বোনের পোশাক নিয়ে মন্তব্য করুন আমার পোশাকের দিকে আঙ্গুল তুলবেন না!”

কিন্তু হঠাৎ কি কারণে বিস্ফোরিত হয়ে উঠলেন অভিনেত্রী? সম্প্রতি অভিনেত্রী “নাচ বেবি” মিউজিক ভিডিওর লঞ্চে উপস্থিত হয়েছিলেন একটি ব্যাকলেস শর্ট ড্রেসে। যার সম্মুখ অংশ ছিল অনেকটাই উন্মুক্ত। বলতে গেলে পোশাকের দুই প্রান্ত দিয়ে কোনক্রমে অভিনেত্রী নিবারণ করেছিলেন নিজের লজ্জাস্থান। স্তনযুগলের বেশিরভাগ অংশই ছিল সম্পূর্ণ উন্মুক্ত।

এদিন ইভেন্টে হাজির হয়ে পাপরাৎজিদের ক্যামেরার উদ্দেশ্যে নানান পোজে ধরা দেন অভিনেত্রী। তবে মাঝেই ঘটে ছন্দপতন! হঠাৎই আঙ্গুল উঁচিয়ে অপ্রত্যাশিতভাবে অভিনেত্রী বলে ওঠেন,”আমি এই করতে এখানে আসিনি। তোমাদের যদি পোশাক নিয়ে মন্তব্য করতে হয় তাহলে নিজেদের প্রেমিকা বা মা বোনেদের পোশাক নিয়ে মন্তব্য করো। আমার পোশাক নিয়ে আজকের পর থেকে আর কেউ কোনরূপ মন্তব্য করবেনা।”

হঠাৎই পাপারাৎজ্জিদের মা বোনের সম্পর্কে এমন অতর্কিত আক্রমন মোটেই মেনে নেননি তারা। অনেকে তাৎক্ষণিক প্রতিবাদে বলে ওঠে তাদের ঘরের মা-বোনেরা এরূপ বিকৃত পোশাক পরিধান করেন না। অনেকেই আবার অভিনেত্রীকে উল্টে দোষারোপ করেন এমন পরিস্থিতি সৃষ্টির জন্য। তাদের মতে অভিনেত্রীর এমন কাটাছেঁড়া পোশাকগুলিকে মোটেই পরিচ্ছদের মধ্যে ধরা যায় না বরং উরফি জাভেদ ফ্যাশন ইনফ্লুয়েন্সার হিসেবে যুবসমাজের প্রতি নেতিবাচক বার্তাই প্রেরণ করেছেন বলেই দাবি সাইবারবাসীর!