×

Urfi Javed: খোলামেলা পোশাকে জ্বলজ্বল করছে স্তনের নীচে ট্যাটু, ছবি ভাইরাল হতেই চর্চায় উরফি জাভেদ

উরফি ঝড়ে কাপছে সোশ্যাল মিডিয়া। খোলামেলা ছবি পোস্ট করে কিভাবে দর্শক মনে শিহরণ জাগাতে হয় তা ভালোই জানেন উরফি জাভেদ। পোশাক বিতর্কে নাম লিখিয়ে অভিনয় জীবনের থেকেও বেশি চর্চায় থাকেন তিনি। বিভিন্ন পোশাকে কাঁচি চালিয়ে তাকে নিজস্ব স্টাইলে পরিধান করেই সকলের নজর কাড়েন উরফি, শরীরী উত্তেজনায় ভরপুর সেসব ছবির দৌলতেই তিনি হয়ে ওঠেন নেটদুনিয়ার হটকেক।

সম্প্রতি ফের নিজের হটমুভসে সোশ্যাল মিডিয়া কাপালেন এই ট্রেন্ডসেটার উরফি। বিগ বস ওটিটির প্রতিযোগী হিসেবে দর্শক মাঝে পরিচিতি পেয়েছিলেন এই অভিনেত্রী। তারপর থেকে নিজের অভিনয় দিয়ে না হোক পোশাকের কারণে সর্বদাই চর্চায় থেকেছেন। বর্তমানে উরফি আর পোশাক বিতর্ক সমার্থক হয়ে গেছে।

এবারও তার এমনই কিছু বোল্ড লুক প্রকাশ্যে এসেছে যেখানে তার পোশাকের থেকেও বেশি নজরবন্দি হয়েছে বুকের নীচে আঁকা ট‍্যাটুখানি। একটি ছবিতে তার দেখা মিলেছে শিকল পরিহিত অবস্থায়। অর্থাৎ টপ হিসেবে পুরোটায় ছিল কেবল শিকল। আর সেখান থেকেই স্পষ্টত দৃশ‍্যমান ছিল তার বুকের নীচে ট‍্যাটুটি। আবার আরেকটি ভিডিওতে তার দেখা মিলেছে, চটের বস্তার মতো একটি পোশাকে সেখানেও উন্মুক্ত নাভিতে বুকের নীচেই স্পষ্ট দেখা গেছে ট‍্যাটুটি।

পোশাকে অভিনবত্ব হোক বা ভাবধারাই বর্তমান যুগে দাঁড়িয়ে তিনিই যে নেট দুনিয়ার অন্যতম সেনসেশন তা নিঃসন্দেহে বলা চলে। আর এরজন্য তাকে নিয়ে সমালোচনা হলেও তাতে ডোন্ট কেয়ার উরফি জাভেদ।