বিনোদন

‘রোজ যৌনমিলনে লিপ্ত হলে বয়স কমবে ৭ গুণ’, সঙ্গমের উপকারিতা জানালেন উরফি

এবার আর পোশাক নয় বরং সঙ্গমের উপকারিতার কথা তুলে ধরে সমালোচনায় উঠে এলেন সোশ্যাল মিডিয়া খ্যাত উরফি জাভেদ(Uorfi Javed)। তাকে নিয়ে নতুন করে বলার কিছু অপেক্ষা রাখে না। কারণ, নিজের অদ্ভুত পোশাক পরার জন্য হামেশাই সমালোচনায় থাকেন তিনি। তবে একাধিক কটাক্ষ শুনলেও কখনোই থেমে যাননি বরং নিজের ছন্দে জীবনযাপন করছেন।

আর এবার অনুরাগীদের জানালেন সঙ্গমের গুরুত্ব সম্পর্কে। এমনকি কিছু চিরাচরিত ধ্যান-ধারণাকেও তিনি ভুল বলে দাবী করেছেন। সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একজন মহিলার ভিডিও ভাগ করে নিয়েছেন। যেখানে ওই মহিলা বলছেন নিয়মিত সঙ্গমে লিপ্ত হলে নাকি মহিলাদের বয়স্ক দেখায়। এই ভিডিও পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘যৌনজীবনের সাথে বয়স বাড়ার কোনো সম্পর্ক নেই।’

একইসাথে তিনি খানিকটা ব্যঙ্গ করে বলেন, ‘সঙ্গমে লিপ্ত হলে নাকি মহিলাদের বয়স্ক লাগে। এই মহিলা মনে হয় হোয়াটসঅ্যাপ ইউনিভার্সিটি থেকে পড়াশোনা করেছেন। আপনাদের কী মনে হয়?’ এখানেই শেষ নয় তিনি এক একজন মনোবিদের স্ক্রিনশট ভাগ করে নিয়েছেন। যেখানে বলা হয়েছে যৌন মিলনের উপকারিতা সম্পর্কে।

তাতে লেখা নিয়মিত যৌন মিলন করলে মহিলাদের ত্বকের ঔজ্জ্বল্য বেড়ে যায় সাত গুণ। কারণ, এর ফলে এন্ডোরফিন নিঃসৃত হয়। যা চিন্তা কমানোর পাশাপাশি ঘুম বাড়ায় এবং মানসিক চাপ কমাতে সাহায্য করে। শুধু তাই নয় যৌনমিলন রক্ত চলাচল স্বাভাবিক করে ঔজ্জ্বল্য বাড়াতে সাহায্য করে। এসব জিনিস পোস্ট করে ফের শিরোনামে উঠে এসেছেন তিনি।

Related Articles

Back to top button