বিনোদনভাইরাল ভিডিও

Urfi Javed: স্তনের একাংশ বের করে অদ্ভুত নাচ, নোংরা কটাক্ষের শিকার উরফি জাভেদ

বিগবস ওটিটি ফেম উরফি জাভেদ মানেই একরাশ বিতর্ক! কাটাছেঁড়া পোশাকে নেট দুনিয়ার উষ্ণতার পারদ চড়াতে সিদ্ধহস্ত তিনি। টিনসেল টাউনের এই হট ডিভা যে ব্রা পড়তে মোটেই পছন্দ করেন না তার প্রমান এর আগেও বহুবার দিয়েছেন তিনি। তার ব্যতিক্রমী এই ফ্যাশন সেন্সের জেরে তাকে বহুবার নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হলেও, তিনি কার্যত সমালোচকদের উড়িয়ে দিয়ে রয়েছেন নিজ মেজাজে। এইবার ব্রা ছাড়াই উন্মুক্ত টপে বক্ষযুগল প্রদর্শন করিয়ে উদ্দাম নেচে ফের ভাইরাল হলেন উরফি জাভেদ।

সম্প্রতি এই বিতর্কিত অভিনেত্রী ফের একটি ড্যান্সিং রিল পোস্ট করে ভাইরাল হলেন সোশ্যাল মিডিয়ায়। ঝড়ের গতিতে ভাইরাল এই ভিডিওটিতে অভিনেত্রীকে খয়েরি বর্ণের ক্যাজুয়াল প্যান্ট এবং কমলা রঙা কাটা ছেড়া পোশাক পরিহিত অবস্থায় জনপ্রিয় গানের তালে উদ্দাম নাচতে দেখা গিয়েছে। এদিন কাটাছেঁড়া টপের ফাঁকে তার বক্ষবিভাজিকা ছিল সুস্পষ্ট! ব্রা ছাড়াই উরফির এই হট ড্যান্স দেখে রীতিমত চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

এদিন শরীরী উষ্ণতা ছড়ানো এই রিল ভিডিওটি পোষ্ট করে অভিনেত্রী ক্যাপশন দিয়েছেন, “Its kinda hard to love a girl like me”। বলাবাহুল্য, এই সিজলিং হট ভিডিওটি আপলোড হতেই নেটিজেনরা জমিয়ে উপভোগ করেছেন তার শরীরী ওম। তার প্রতিদিনের নিত্যনতুন পোশাকি এক্সপেরিমেন্ট এ রীতিমতো বেহুশ অনুরাগীরা।

ভিডিওটি উরফির ইনস্টাগ্রাম একাউন্টে পোস্ট হতেই নীতিপুলিশদের কটাক্ষের শিকার হয়েছেন তিনি। কেউ লিখেছেন “এতোটুক আর কি পুরোটাই খুলে ফেলুন” তো কেউ আবার অভিনেত্রীকে তার চারিত্রিক বৈশিষ্টাবলির শুদ্ধিকরণের প্রচেষ্টায় সচেষ্ট হতে উপদেশ দিয়েছেন। তবে বরাবরের মতোই তিনি সমালোচকদের তির্যক মন্তব্ব্যকে উড়িয়ে দিয়ে নিজ মেজাজেই রয়েছেন।