×

Urfi Javed: প্রকাশ্য রাস্তায় গোপনাঙ্গের খাঁজ দেখিয়ে উষ্ণতার ঝড় তুললেন ‘বম্বশেল’ উরফি! ঘাম ঝরছে কামুক ভক্তদের

বলিউডের পোশাক বিতর্ক এবং বিগবস ওটিটি লাইমলাইট উরফি জাভেদ হলেন একে অপরের সমর্থক শব্দ। শো থেকে প্রথম সপ্তাহেই ছিটকে গেলেও বাস্তবে নিজের লাস্যময়ী রূপের জাদুতে মাতিয়ে রাখেন দুনিয়া। তার নিত্যনতুন ব্যতিক্রমী ফ্যাশন সেন্সের জেরে তাকে প্রত্যহই হতে হয় ট্রোল এবং কটূক্তি শিক্ষার। ফের অভিনেত্রী এক বোল্ড অবতারের সর্বসমক্ষে নেটিজেনদের সামনে এসে চমকে দিলেন সকলকে! নেট দুনিয়ায় ভাইরাল ভিডিও।

মাঝেমধ্যেই ব্যতিক্রমী নানান লুকে তিনি বেরিয়ে পড়েন রাস্তায়। আর স্বভাবতই মাঝপথে উরফিকে ঘিড়ে ধরে পাপরাজিদের ক্যামেরা। অভিনেত্রীও তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন মুহূর্তর লাইমলাইট। সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল একটি ভিডিওতে অভিনেত্রীকে একটি অন্তর্বাসবিহীন পিঙ্ক রঙা কাটাছেড়া পোশাক পরে মাঝরাস্তায় পাপরাজিদের লেন্সবন্দি হতে দেখা গিয়েছে।

বুক থেকে পেট পর্যন্ত কাটা এই পোশাকে অভিনেত্রীর উপচে পড়া যৌবন ও উন্মুক্ত শরীরের মাদকতায় ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়াজুড়ে। এছাড়াও অভিনেত্রীর চুল ছিল এদিন হাই পনী করে বাধা, সাথে মানসই ইয়াররিংয়ে অভিনেত্রীকে ডিভার থেকে কমকিছু লাগছিলো না। অন্তর্বাসহীন এমন বোল্ড অবতারে ক্যামেরার সামনে ধরা দিয়ে ফের নিউজপেপারের হেডলাইন তৈরি করেছেন অভিনেত্রী।

“voompla” নামক একটি ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করা এই ভিডিওটি ইতিমধ্যে 43 হাজারের বেশি মানুষ পছন্দ করেছেন অনেকেই অভিনেত্রী রূপের প্রশংসায় পঞ্চমুখ হলেও কমেন্ট বক্সে অভিনেত্রীর এমন উদ্ভট ফ্যাশন সেন্সের জন্য তাকে কটূক্তি করতেও ছাড়েননি নেটিজেনদের একাংশ।