×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

Urfi Javed: দিন দিন সাহস বাড়ছে মডেল অভিনেত্রী উরফির, নায়িকার এমন ভিডিও সামনে এসেছে

আবারো একটি অদ্ভুত পোশাক পরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন উরফি জাভেদ(Uorfi Javed)। বর্তমান সময়ে এই নামটি কমবেশি সকলের পরিচিত। কারণ, অদ্ভুত পোশাক পরে সচরাচর শিরোনামে উঠে আসেন তিনি। আসলে তিনি এমন সব পোশাক পরেন যা মানুষ পরার কথা কল্পনাও করতে পারেন না। সম্প্রতি সেরকমই একটি সাজে দেখা গিয়েছে তাকে।

যেখানে দেখা যাচ্ছে তার পরনে রয়েছে কালো ঢিলেঢালা প্যান্ট এবং সাদা ফুলের রাখী দিয়ে আটকে রেখেছেন স্তনযুগল। চুলেও গোঁজা রয়েছে সেই ফুল। এই সাজে একাধিক পোজ দিতে দেখা গিয়েছে তাকে। যা দেখার পর বিভিন্ন মন্তব্যে ভরিয়ে তুলেছেন নেটিজেনরা। কেউ কেউ যেমন বলেছেন খুবই সৃজনশীল মানুষ হলে উরফি।

আবার কারো মতে, ‘সবই তো হলো এবার পর্ন ছবিতেও কাজ শুরু করুন।’ সবমিলিয়ে মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন নেটবাসী। যদিও এসব বিষয় নিয়ে কোনোকালেই মাথা ঘামান না উরফি। নিজের ছন্দে জীবনযাপন করেন। উল্লেখযোগ্য, চটের বস্তা থেকে শুরু করে তার খবরের কাগজ এমনকি পাথর দিয়ে তৈরি পোশাক পরেও দেখা মিলেছে উরফির।

যার ফলে কম কটাক্ষ সহ্য করতে হয়নি তাকে। তবে এসব শুনেও কখনোই নিজের সাজ পরিবর্তন করেননি তিনি। এই বিষয়ে তাকে জিজ্ঞেস করা হলে তিনি জানিয়েছেন ছোটো থেকে তিনি নিজের ইচ্ছেমতো পোশাক পরতে পারতেন না। আসলে রক্ষণশীল পরিবারের মেয়ে তিনি। তবে বড়ো হয়ে এখন নিজের মতোই জীবনযাপন করবেন অন্য কারো কথা মানতে নারাজ।