বিনোদনভাইরাল ভিডিও

Urfi Javed: নিজের হাত নয়, এবার বিনা পোশাকে অন্যের হাত দিয়ে নিজের স্তন ঢাকলেন উরফি, ইন্টারনেটে ভাইরাল ভিডিও

সম্প্রতি এবার লজ্জার চূড়ান্ত সীমা পার করলেন সোশ্যাল মিডিয়া খ্যাত উরফি জাভেদ(Uorfi Javed)৷ যারা সাধারণত সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন তারা প্রত্যেকেই এই নামটির সাথে পরিচিত হয়ে থাকবেন। কারণ, বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে শিরোনামে উঠে আসেন তিনি। তবে এর পেছনে অন্যতম কারণ হিসেবে রয়েছে তার অদ্ভুত পোশাক পরার ধরন। এমন সব পোশাক পরে তিনি সবার সামনে হাজির হন যা কেউ কল্পনাই করতে পারেন না।

আসলে পোশাক নিয়ে খুবই সৃজনশীল তিনি। তবে এই কারণে বিভিন্ন সময় ট্রোলিংয়ের শিকার হতে হয় তাকে। তবে কোনদিনই সেসব বিষয় নিয়ে তোয়াক্কা করেননি বরং নিজের মতোই পোশাক পরে সকলের সামনে ধরা দিয়েছেন। সম্প্রতি এমন একটি পোশাকেই তাকে দেখা গিয়েছে যা দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে সকলের। কারণ সেখানে তার পরনে নেই সেরকম কোনো পোশাক।

একটা স্টেজের উপর বসেছিলেন তিনি এবং তার পরনে ছিল বেগুনি রংয়ের প্যান্টি। আর পেছন থেকে একজনের গ্লাভস পরা হাত ঢেকে রেখেছিল তার স্তনযুগল। তার এইই সাহসিকতা দেখে অবাক হয়ে গিয়েছেন সকলে। আর সেই ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘হেল্পিং হ্যান্ডস’। এবং সেখানে ট্যাগ করেছেন ডিজাইনার শ্বেতা গুরমিত কৌরকে। যার দ্বারা এটাই স্পষ্ট যে ওই হাত হলো ডিজাইনারের।

উল্লেখযোগ্য, বিভিন্ন সময় বিভিন্ন অদ্ভুত পোশাক পরে দেখা যায় তাকে। কখনো চটের বস্তা, খবরের কাগজ, পাথর ইত্যাদি দিয়ে পোশাক তৈরি করে তিনি সকলের সামনে ধরা দেন। এই বিষয়ে তাকে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছেন ছোটো থেকে অনেক কথা শুনেছেন পোশাকে নিয়ে। তাই এখন তিনি নিজের মতো করে পোশাক পরবেন। কে কী বললো তাতে তার কিছুই যায় আসে না।

Related Articles