×

Urfi Javed: ছেঁড়া ফাটা পোশাকে উপচে পড়ছে ভরা যৌবন, বম্বশেল উরফির হটনেসে ঘাম ঝরছে পুরুষ ভক্তদের

উরফি জাভেদকে নিয়ে প্রতিবেদকের আঙুল লিখতে লিখতে ব্যথা হয়ে গেলেও অভিনেত্রী কিন্তু পোশাক বিভ্রাটের জেরে বিতর্ক তৈরি করতে থামাবেন না! ফের আরোও একবার কাটাছেঁড়া পোশাকের জেরে সোশ্যাল মিডিয়ায় নীতি পুলিশদের তোপের মুখে পড়তে হলো তাকে। বিগবস ওটিটি ফেম উরফি জাভেদ তার ব্যতিক্রমী ফ্যাশন সেন্সের দরুন নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় তৈরি করে চলেছেন কন্ট্রোভার্সি।

বিগবস এর প্রথম এপিসোডেই প্রতিযোগিতা থেকে ছিটকে যাওয়ার পর, কিভাবে নিজের অনুরাগীসংখ্যা বৃদ্ধি করতে হয় সেই কায়দা ভালোমতোই রপ্ত করেছেন অভিনেত্রী। নেট দুনিয়ায় উষ্ণতার পারদ ভালোমতোই চড়াতে জানেন তিনি। সেলফ-প্রক্লেইমড এই ফাশনিস্টার পোশাকি ডিজাইন ছাড়িয়ে যাবে কোকো এবং শ্যানেলের ডিজাইনকেও।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে গাড়ি থেকে নীল রঙের একটি স্রেডেড গাউন পড়ে নামছেন উরফি। বলাবাহুল্য তার পরনে নীল রঙের পোশাকটি দেখে মনে হচ্ছে কোন রকমে টুকরো টুকরো কাপড় দিয়ে জোড়াতালি মেরে তৈরি করা হয়েছে পোষাকটিকে। অভিনেত্রীকে দেখেই মনে হচ্ছিল পোশাকটি পরে তিনি স্বাচ্ছন্দ্যবোধ করছেন না। এদিন পাপরাজিদের একাংশ উরফিকে উদ্দেশ্য করে বিদ্রুপের ছলে বলে ওঠেন, “তাকে দেখতে সবসময় দারুন লাগে”। তবে বরাবরের মতই তাদের বিদ্রুপের তোয়াক্কা না করে অনুষ্ঠানে উপস্থিত হন উরফি।

দিন কয়েক আগে অভিনেত্রী একটি অনুষ্ঠানে জিনসের উপর কাট-আউট টপ পরে জড়িয়েছিলেন বিতর্কে। টপটিতে অভিনেত্রীর শরীরের একাংশ উন্মুক্ত থাকায় ছবি তুলতে গিয়ে পাপরাজিদের ক্যামেরায় অভিনেত্রীর স্তনের একাংশ উন্মুক্ত হওয়ায় সোশ্যাল মিডিয়া জুড়ে পরে যায় রে-রে রব! তবে অভিনেত্রীর বয়ানে, তিনি একজন রক্ষণশীল পরিবারের মেয়ে হওয়ায় ছোট থেকেই নিজের মনপছন্দ পোশাক পরিধান করার সুযোগ হয়ে ওঠেনি, তাই বর্তমানে তিনি একজন স্বয়ংসম্পূর্ণ নারীতে পরিণত হওয়ার নিজের স্বাধীনতার হেতু ইচ্ছেমত পোশাক পড়তেই স্বচ্ছন্দ বোধ করেন তিনি!

Related Articles