×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

MMS কাণ্ডে ভাইরাল অঞ্জলি আরোরার সঙ্গে তুমুল নেচে ঝড় তুললেন উরফি জাভেদ, দেখে ‘হাঁ’ নেটিজেনরা

‘করওয়া চৌথ’ উপলক্ষ্যে এবার নাচ প্রদর্শন করতে দেখা গেল সোশ্যাল মিডিয়া খ্যাত উরফি জাভেদ(Uorfi Javed) এবং তার প্রিয় বন্ধু অঞ্জলী অরোরাকে(Anjali Arora)। সোশ্যাল মিডিয়ায় এই দু’জন কী পরিমাণে সমালোচিত তা আমরা সকলেই জানি। একজন নিজের পোশাকের কারণে আর অন্যজন একটি এমএমএস’এর কারণে বিপুল সমালোচিত হয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

যদিও কোনো সমালোচনাকে তোয়াক্কা করেন না তারা বরং নিজের ছন্দে মেতে আছেন। আর এবার সম্প্রতি ‘করওয়া চৌথ’ উপলক্ষ্যে তাদের একটি গানের সাথে নাচতে দেখা গিয়েছে। যেটি আসলে ‘সাজনা হ্যায় মুঝে’ গানের রিমেক ভার্সন। কিছুদিন আগেই এই রিমেক ভার্সনটির মিউজিক ভিডিওতে দেখা গিয়েছিল অঞ্জলীকে,যেটি গেয়েছেন শ্রুতি রানে (Shruti Rane)।

সেই গানেই এবার নেচে ইনস্টাগ্রাম রিল ভিডিও তৈরি করেছেন তারা। যেখানে দেখা যাচ্ছে অঞ্জলী পরেছেন একটি লাল রঙের শিফন শাড়ি এবং উরফি পরেছেন নীল রঙের শিফন শাড়ি ও বিকিনি ব্লাউজ। আসলে উরফি মানেই তার পোশাকে অন্যরকম ছোঁয়া থাকবে,এবারেও তার অন্যথা হয়নি। দু’জনেই তাদের এক্সপ্রেশন এবং নাচের স্টেপের জন্য প্রশংসিত হয়েছেন।

অন্যদিকে কিছুদিন আগে উরফিরও নতুন একটি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে,যার নাম ‘মজবুরি’। সেখানে তার নাচ দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা। মুক্তি পাওয়ামাত্রই ভিডিওতে ভিউর সংখ্যা পেরিয়েছে কয়েক লক্ষ।উল্লেখযোগ্য,’বিগবস’এর মাধ্যমে পরিচিতি লাভ করেছিলেন উরফি এবং অঞ্জলিকে দেখা গিয়েছিল ‘দ্য লকআপ’ শো’তে।