×

Urfi Javed: ভাইরাল হতে গিয়ে হাসপাতালে ভর্তি উর্ফি জাভেদ! একি অবস্থা অভিনেত্রীর

কখনোও গায়ে জড়িয়েছেন দড়ি আবার কখনোও কেবলমাত্র প্লাস্টিক পড়েই মুম্বাইয়ের রাজপথে হেঁটেছেন! হ্যাঁ কথা হচ্ছে দিল্লির অন্যতম সাহসী ফ্যাশনিস্টা তথা self-proclaimed ফ্যাশন ইনফ্লুয়েন্সার উরফি জাভেদকে নিয়ে। সামাজিক মাধ্যমে বর্তমানে কন্ট্রোভার্সি কুইন হিসেবে আখ্যায়িত এই অভিনেত্রী বর্তমান শারীরিক অসুস্থতাজনিত কারণে মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে শয্যাশায়ী!

বিতর্কিত এই অভিনেত্রীর সমালোচক সংখ্যা হাজার হাজার হলেও ততোধিক শুভাকাঙ্খীরা তার শারীরিক অবস্থার অবনতির খবর শোনা মাত্রই উদ্বিগ্ন হয়ে পড়েন। এদিন নিজের ইনস্টা স্টোরিতে হাসপাতালের কেবিনে শয়নরত অবস্থার এক ছবি পোস্ট করে এই খবর সকলের সামনে প্রকাশ্যে আনেন উরফি। তবে এখনো পর্যন্ত জানা যায় নি শারীরিক অসুস্থতার সম্পূর্ণ। কারণ ঘনিষ্ট সূত্র মারফত খবর মিলেছে রক্ত পরীক্ষার রিপোর্ট আসলে বিস্তারিত ভাবে জানা যাবে সম্পূর্ণ ঘটনা।

সূত্র মারফত জানা গিয়েছে,জনপ্রিয় এই সোশ্যাল মিডিয়া সেন্সেশন বিগত দুইদিন ধরে বমি করছিলেন সাথে ছিল ধুম জ্বর। আর সেই কারণে শারীরিক অবস্থার অবনতি দেখে তাকে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এদিন অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করা ছবিতে হাসপাতালের পোশাক পরিহিত উরফিকে হসপিটালের বেডে বসে সেখানকার খাবার খেতে দেখা যাচ্ছে এবিং ছবিটিতে অভিনেত্রীর মুখের অভিব্যক্তি দেখে মনে হচ্ছে খাবারটি মোটেও পছন্দ নয় তার। তবে সম্পূর্ণ ঘটনা সম্পর্কে উরফি নিজের শরীরের প্রতি অবহেলাকেই দায়ী করেছেন।

Urfi Javed: ভাইরাল হতে গিয়ে হাসপাতালে ভর্তি উর্ফি জাভেদ! একি অবস্থা অভিনেত্রীর

এদিন অভিনেত্রী জানান,”এখানে থাকাকালীন আমি অনেক বেশি সময় পেয়েছি। হ্যাঁ ওটাই ঘটেছে আমি আমার স্বাস্থ্যকে উপেক্ষা করেছি এবং এখন স্বাভাবিকভাবেই অভিনেত্রীর সমালোচকরাও তার শারীরিক অবস্থার অবনতির খবর পেয়ে ব্যথিত। তাই বর্তমানে উরফি জাভেদর অনুরাগীদের একটাই প্রার্থনা খুব শীঘ্রই সুস্থ হয়ে ঘরে ফিরুক উরফির!